সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
বসত ঘর থেকে অজগর সাপ ও নদীর পাড় থেকে ফেলে যাওয়া সুন্ধি কচ্ছপ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে ঈদ উল আযহা উদযাপনে প্রস্তুতিমূলক সভা – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে মাদক সম্রাট খাদেমুলের বিরুদ্ধে সন্ত্রাসী হামলার অভিযোগ – গ্রামীন নিউজ২৪ আনিসের আত্মহত্যার ঘটনায় হেনোলাক্স গ্রুপের এমডি ও তার স্ত্রী গ্রেফতার – গ্রামীন নিউজ২৪ শরণখোলায় কৃষি জমিতে অবৈধ ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলন কৃষি কর্মকর্তা হস্তক্ষেপে বন্ধ – গ্রামীন নিউজ২৪ দোকান থেকে অজগর উদ্ধার সুন্দরবনে অবমুক্ত – গ্রামীন নিউজ২৪ কয়রায় প্রানী সম্পদের বাজার ব্যবস্থাপনা উন্নয়নের লক্ষ্যে এ্যাডভোকেসি সভা – গ্রামীন নিউজ২৪ কয়রায় আত্মসমর্পণকারী বনদস্যুদের মাঝে র‍্যাব-৮ বরিশলের ঈদ সামগ্রী বিতরণ – গ্রামীন নিউজ২৪ লক্ষীপুরে হত্যা মামলায় দুই জনের মৃত্যুদণ্ড – গ্রামীন নিউজ২৪ কয়রায় পুলিশের অভিযানে ৪ শ কেজি চিংড়ি মাছ আটক – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

নওগাঁয় বিজিবি’র অভিযানে ২৪৪ বোতল ফেনসিডিল ও মদ উদ্ধার – গ্রামীন নিউজ২৪

নওগাঁ প্রতিনিধিঃ / ৬৮১ বার পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২, ৮:৩২ অপরাহ্ন

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) সীমান্তে পৃথক পৃথক অভিযানে ফেনসিডিলসহ মদ উদ্ধার করেছেন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

বৃহস্পতিবার ( ১৬ জুন) দুপুরে পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) এর অধীনস্থ চকচন্ডি বিওপি’র টহল কমান্ডার সুবেদার মোঃ ইদ্রিস আলী এর নেতৃত্বে একটি টহল দল সীমান্ত পিলার ২৬৩/১-এস ধামইরহাট, নওগাঁ এলাকায় অভিযান পরিচালনা করে ২০০ বোতল ভারতীয় ফেন্সিডিল আটক করে। আলোকিত ফেনসিডিলের দাম আনুমানিক ৮০,০০০/- টাকা।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

অন্যদিকে বিকালে অপর একটি অভিযানে পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) এর অধীনস্থ পাগলাদেওয়ান বিওপি’র টহল কমান্ডার নায়েব সুবেদার মাহাবুবুর রহমান এর নেতৃত্বে একটি টহল দল সীমান্ত পিলার ২৭৩/৪-এস তেরগাতী জয়পুরহাট সদর, জয়পুরহাট নামক এলাকায় অভিযান পরিচালনা করে ১৮বোতল ভারতীয় Officer Juice pack-180ml) মদ উদ্ধার করেন। যার আনুমানিক মূল্য-২৭,০০০/- টাকা।

অপর আরও একটি অভিযানে বুধবার (১৫ জুন) রাতে পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) এর অধীনস্থ ভূটিয়াপাড়া বিওপি’র টহল কমান্ডার নায়েব সুবেদার মাহাবুবুর রহমান এর নেতৃত্বে একটি টহল দল সীমান্ত পিলার ২৭৪/৭-এস দোগড় জয়পুরহাট সদর, জয়পুরহাট নামক এলাকায় অভিযান পরিচালনা করে ২৬ বোতল ভারতীয় Chlorpheniramine maleate syrup (১০০এমএল) (নেশাজাতীয় কাশির সিরাপ) উদ্ধার করে। যার আনুমানিক মূল্য-১০,৪০০/- টাকা।

  • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর