সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
ঘোড়াঘাটে নিরাপত্তা প্রহরীকে নিশংস ভাবে খুন; মোজাম সহ গ্রেপ্তার ৩ – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধার গোবিন্দগঞ্জে নিখোঁজের দুইদিন পর খালের পানিতে ভ্যান চালকের মরদেহ – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় গোপনে ম্যানেজিং কমিটি গঠনের অভিযোগ, তদন্ত কমিটির সমস্যা সমাধানের আশ্বাস – গ্রামীন নিউজ২৪ ঘোড়াঘাটে পুকুরে ডুবে দুই ভাইয়ের মৃত্যু – গ্রামীন নিউজ২৪ পাচারের শিকার কলেজ ছাত্রী ভারতে উদ্ধার, অভিযোগের তীর পুলিশ কর্মকর্তার দিকে – গ্রামীন নিউজ২৪ গোপালগঞ্জে Nature is the best teacher শীর্ষক সেমিনার অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪ বাঘায় অস্ত্র ও গুলিসহ আটক এক – গ্রামীন নিউজ২৪ ৫ থেকে ১১ বছর বয়সি শিশুদের করোনা টিকা কার্যক্রম শুরু – গ্রামীন নিউজ২৪ আজ প্রতিরক্ষা সংলাপে বসছে বাংলাদেশ ও ভারত – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে বেশি দামে সার বিক্রির দায়ে ১ ব্যবসায়ীকে ভ্রাম্যমাণ আদালতের কারাদণ্ড – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

তৃতীয় দিনেও ট্রেনের আগাম টিকিট নিতে কমলাপুরে যাত্রীদের ভিড় – গ্রামীন নিউজ২৪

গ্রামীন নিউজ ডেস্কঃ / ৪৬৮ বার পঠিত
প্রকাশের সময় : রবিবার, ৩ জুলাই, ২০২২, ৯:৫৫ পূর্বাহ্ন

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে আজ তৃতীয় দিনের মতো ট্রেনের আগাম টিকিট কিনতে কমলাপুর রেলস্টেশনে যাত্রীদের ভিড় লক্ষ করা গেছে। প্রথম ও দ্বিতীয় দিনেও এমন উপচেপড়া ভিড় ছিল কমলাপুর ও শহরতলী রেলস্টেশনে। 

রোববার (৩ জুলাই) সকালে এ ভিড় দেখা গেছে। সিডিউল অনুযায়ী আজ ৩ জুলাই দেওয়া হচ্ছে ৭ জুলাইয়ের ট্রেনের টিকিট।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজ সকাল ৮টা থেকে টিকিট বিক্রি শুরুর কথা থাকলেও বেশির ভাগ মানুষ শনিবার থেকেই স্টেশনে এসে অপেক্ষা করছেন। এর মধ্যে টিকিট প্রত্যাশীদের একটি বড় অংশ যারা প্রথম দিন লাইনে দাঁড়িয়েও টিকিট পাননি।

এদিকে, শুক্রবার (১ জুলাই) থেকে ট্রেনের টিকিট বিক্রি শুরু হয়েছে। ১ জুলাই দেওয়া হয় ৫ জুলাই এর ট্রেনের টিকিট, ২ জুলাই দেওয়া হয় ৬ জুলাইয়ের টিকিট, আজ ৩ জুলাই দেওয়া হচ্ছে ৭ জুলাইয়ের ট্রেনের টিকিট, ৪ জুলাই দেওয়া হবে ৮ জুলাইয়ের ট্রেনের টিকিট এবং ৫ জুলাই দেওয়া হবে ৯ জুলাইয়ের ট্রেনের টিকিট।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

এ ছাড়া, ফিরতি টিকিট বিক্রি শুরু হবে ৭ জুলাই থেকে। ওই দিন ১১ জুলাইয়ের টিকিট বিক্রি হবে। ৮ জুলাই ১২ জুলাইয়ের টিকিট, ৯ জুলাই ১৩ জুলাইয়ের টিকিট, ১১ জুলাই ১৪ এবং ১৫ জুলাইয়ের টিকিট বিক্রি হবে। এর মধ্যে ১০ জুলাই ঈদ হলে ১১ জুলাই সীমিত কয়েকটি আন্তঃনগর ট্রেন চলাচল করবে। তবে ১২ জুলাই থেকে সব ট্রেন চলাচল করবে।

ঢাকায় ছয়টি স্টেশন ও গাজীপুরের জয়দেবপুর রেলস্টেশন থেকে ঈদের ট্রেনের টিকিট পাওয়া যাচ্ছে। ঢাকার কমলাপুর রেলস্টেশনে সমগ্র উত্তরাঞ্চলগামী আন্তঃনগর ট্রেনের টিকিট এবং কমলাপুর শহরতলী প্লাটফর্ম থেকে রাজশাহী ও খুলনাগামী ট্রেনের টিকিট পাওয়া যাবে। ঢাকা বিমানবন্দর থেকে চট্টগ্রাম ও নোয়াখালীগামী সব আন্তঃনগর ট্রেনের টিকিট পাওয়া যাবে। তেজগাঁও রেলওয়েস্টেশনে পাওয়া যাবে ময়মনসিংহ, জামালপুর, দেওয়ানগঞ্জগামী ট্রেনের টিকিট।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

এ ছাড়া, ঢাকা ক্যান্টনমেন্ট রেলওয়েস্টেশনে পাওয়া যাবে মোহনগঞ্জগামী মোহনগঞ্জ ও হাওর এক্সপ্রেস ট্রেনের টিকিট। রাজধানীর ফুলবাড়িয়া রেলস্টেশন থেকে পাওয়া যাবে সিলেট ও কিশোরগঞ্জগামী ট্রেনের টিকিট। গাজীপুরের জয়দেবপুর রেলওয়ে স্টেশন থেকে পঞ্চগড়ের ঈদ স্পেশাল ট্রেন ছাড়বে। ইত্তেফাক

  • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর