সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
ঘোড়াঘাটে নিরাপত্তা প্রহরীকে নিশংস ভাবে খুন; মোজাম সহ গ্রেপ্তার ৩ – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধার গোবিন্দগঞ্জে নিখোঁজের দুইদিন পর খালের পানিতে ভ্যান চালকের মরদেহ – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় গোপনে ম্যানেজিং কমিটি গঠনের অভিযোগ, তদন্ত কমিটির সমস্যা সমাধানের আশ্বাস – গ্রামীন নিউজ২৪ ঘোড়াঘাটে পুকুরে ডুবে দুই ভাইয়ের মৃত্যু – গ্রামীন নিউজ২৪ পাচারের শিকার কলেজ ছাত্রী ভারতে উদ্ধার, অভিযোগের তীর পুলিশ কর্মকর্তার দিকে – গ্রামীন নিউজ২৪ গোপালগঞ্জে Nature is the best teacher শীর্ষক সেমিনার অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪ বাঘায় অস্ত্র ও গুলিসহ আটক এক – গ্রামীন নিউজ২৪ ৫ থেকে ১১ বছর বয়সি শিশুদের করোনা টিকা কার্যক্রম শুরু – গ্রামীন নিউজ২৪ আজ প্রতিরক্ষা সংলাপে বসছে বাংলাদেশ ও ভারত – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে বেশি দামে সার বিক্রির দায়ে ১ ব্যবসায়ীকে ভ্রাম্যমাণ আদালতের কারাদণ্ড – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

জাতির পিতার সমাধিসৌধে সন্তানদের সঙ্গে নিয়ে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন – গ্রামীন নিউজ২৪

গ্রামীন নিউজ ডেস্কঃ / ১২৪৫ বার পঠিত
প্রকাশের সময় : সোমবার, ৪ জুলাই, ২০২২, ২:২২ অপরাহ্ন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির পিতার সমাধিসৌধে শ্রদ্ধা নিবেদন করে দোয়া ও মোনাজাত করেছেন। সন্তানদের সঙ্গে নিয়ে পদ্মা সেতু হয়ে গ্রামের বাড়িতে এটিই প্রধানমন্ত্রীর প্রথম সফর। সোমবার (৪ জুলাই) বেলা ১১টা ৪০ মিনিটে টুঙ্গিপাড়ায় নিজের পৈতৃক বাড়িতে প্রবেশ করেন তিনি।

এর আগে, সকাল ৮টায় গণভবন থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশে রওয়ানা দেন প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়ি বহর সোমবার সকাল ৮ টা ৫০ মিনিটে মাওয়া প্রান্ত দিয়ে পদ্মা সেতুতে উঠে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

প্রধানমন্ত্রী মাওয়া টোল প্লাজায় ৬ নম্বর লেন দিয়ে প্রবেশ করেন। গাড়ি বহরের টোল পরিশোধ করেন সজীব ওয়াজেদ জয়। বহরে ছিল ২৯ গাড়ি। ২৪ হাজার ২০০ টাকা টোল পরিশোধ করেন।

স্বপ্নজয়ের সেতু উদ্বোধনের ১০ দিনের মাথায় সরকার প্রধানের পদ্মা সেতু অতিক্রম ঘিরে পদ্মার দুই পারের মানুষ ছিল উচ্ছ্বসিত। সেতু অতিক্রমকালে প্রধানমন্ত্রী সেতুর মাঝামাঝি স্থানে গাড়ি থেকে নামেন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

প্রধানমন্ত্রীর পুত্র সজীব ওয়াজেদ জয় ও কন্যা সায়মা ওয়াজেদ পুতুলসহ প্রায় ৫ মিনিট সেতু অবস্থান শেষে আবার গাড়িতে উঠে সেতু অতিক্রম করেন।

প্রধানমন্ত্রী জাজিরা প্রান্তে উদ্বোধনী চত্বরেও কিছু সময় অবস্থান করেন। পিতা ও কন্যার ম্যুরাল ও ইলিশের ভাস্কর্যসহ চত্বরটি ঘুরে দেখেন। পরে জাজিরা প্রান্তের ২ নম্বর সার্ভিস এরিয়ায় সকালের নাস্তা করে টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা হন।

প্রধানমন্ত্রী সড়ক পথে টুঙ্গিপাড়া গেলেও রাজধানীতে ফেরার কথা রয়েছে হেলিকপ্টারে। ইত্তেফাক

  • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর