সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
ঘোড়াঘাটে নিরাপত্তা প্রহরীকে নিশংস ভাবে খুন; মোজাম সহ গ্রেপ্তার ৩ – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধার গোবিন্দগঞ্জে নিখোঁজের দুইদিন পর খালের পানিতে ভ্যান চালকের মরদেহ – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় গোপনে ম্যানেজিং কমিটি গঠনের অভিযোগ, তদন্ত কমিটির সমস্যা সমাধানের আশ্বাস – গ্রামীন নিউজ২৪ ঘোড়াঘাটে পুকুরে ডুবে দুই ভাইয়ের মৃত্যু – গ্রামীন নিউজ২৪ পাচারের শিকার কলেজ ছাত্রী ভারতে উদ্ধার, অভিযোগের তীর পুলিশ কর্মকর্তার দিকে – গ্রামীন নিউজ২৪ গোপালগঞ্জে Nature is the best teacher শীর্ষক সেমিনার অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪ বাঘায় অস্ত্র ও গুলিসহ আটক এক – গ্রামীন নিউজ২৪ ৫ থেকে ১১ বছর বয়সি শিশুদের করোনা টিকা কার্যক্রম শুরু – গ্রামীন নিউজ২৪ আজ প্রতিরক্ষা সংলাপে বসছে বাংলাদেশ ও ভারত – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে বেশি দামে সার বিক্রির দায়ে ১ ব্যবসায়ীকে ভ্রাম্যমাণ আদালতের কারাদণ্ড – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪

গ্রামীন নিউজ ডেস্কঃ / ১২০৯ বার পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২, ২:৩৪ অপরাহ্ন

ভয়াবহ লোডশেডিংয়ের কবলে পড়েছে রাজধানীসহ সারাদেশ। এমন পরিস্থিতিতে দেশবাসীকে বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেছেন, বিশ্বব্যাপী বিদ্যুৎ উৎপাদন খরচ বেড়েছে, কয়লা প্রায় পাওয়া যাচ্ছে না। তাই সবাইকে বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হতে হবে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর ওসমানি স্মৃতি মিলনায়তনে কুমিল্লা সিটি করপোরেশনের (কুসিক) নবনির্বাচিত মেয়র আরফানুল হক রিফাতের শপথ অনুষ্ঠানে দেওয়া বক্তব্যে তিনি এই আহ্বান জানান। প্রধানমন্ত্রী গণভবন থেকে ভার্চুয়ালি উপস্থিত ছিলেন।

পণ্যের দাম বৃদ্ধির প্রসঙ্গে সরকারপ্রধান বলেন, যুদ্ধের কারণে আন্তর্জাতিক বাজারে তেল-গ্যাসসহ সব পণ্যের দাম বেড়েছে। বিদ্যুৎ উৎপাদনে বড় অংকের ভর্তুকি দিচ্ছে সরকার। তাই বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হতে দেশবাসীর প্রতি আহ্বান জানাই।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

এ সময় মেয়র ও কাউন্সিলরদের উদ্দেশে প্রধানমন্ত্রী বলেন, সততা নিয়ে কাজ করলে, মানুষের সন্তুষ্টি অর্জন করতে পারলে, বারবার জনমর্থন পাওয়া যায়। ভোটারদের বিশ্বাস ও আস্থা ধরে রাখার পরামর্শ দেন সরকার প্রধান।

তিনি আরও বলেন, বর্তমান সরকার মানুষের অধিকার নিশ্চিত করতেই কাজ করছে। মানুষ উন্নয়নের সুফল পাচ্ছে বলেই বার বার আওয়ামী লীগকে ভোট দিয়ে নির্বাচিত করছে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কুসিকের নবনির্বাচিত মেয়র আরফানুল হক রিফাতকে শপথবাক্য পাঠ করান। আর স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম ২৭ কাউন্সিলর ও ৯ নারী কাউন্সিলরদেরকে শপথবাক্য পাঠ করান। যুগান্তর

  • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর