সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
ঘোড়াঘাটে নিরাপত্তা প্রহরীকে নিশংস ভাবে খুন; মোজাম সহ গ্রেপ্তার ৩ – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধার গোবিন্দগঞ্জে নিখোঁজের দুইদিন পর খালের পানিতে ভ্যান চালকের মরদেহ – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় গোপনে ম্যানেজিং কমিটি গঠনের অভিযোগ, তদন্ত কমিটির সমস্যা সমাধানের আশ্বাস – গ্রামীন নিউজ২৪ ঘোড়াঘাটে পুকুরে ডুবে দুই ভাইয়ের মৃত্যু – গ্রামীন নিউজ২৪ পাচারের শিকার কলেজ ছাত্রী ভারতে উদ্ধার, অভিযোগের তীর পুলিশ কর্মকর্তার দিকে – গ্রামীন নিউজ২৪ গোপালগঞ্জে Nature is the best teacher শীর্ষক সেমিনার অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪ বাঘায় অস্ত্র ও গুলিসহ আটক এক – গ্রামীন নিউজ২৪ ৫ থেকে ১১ বছর বয়সি শিশুদের করোনা টিকা কার্যক্রম শুরু – গ্রামীন নিউজ২৪ আজ প্রতিরক্ষা সংলাপে বসছে বাংলাদেশ ও ভারত – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে বেশি দামে সার বিক্রির দায়ে ১ ব্যবসায়ীকে ভ্রাম্যমাণ আদালতের কারাদণ্ড – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

ঠাকুরগাঁওয়ে মাদক সম্রাট খাদেমুলের বিরুদ্ধে সন্ত্রাসী হামলার অভিযোগ – গ্রামীন নিউজ২৪

মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ / ৮০৪ বার পঠিত
প্রকাশের সময় : বুধবার, ৬ জুলাই, ২০২২, ৭:৪৩ অপরাহ্ন

ঠাকুরগাঁও পৌরশহরের সরকাপাড়া মহল্লার কুখ্যাত মাদককারবারী খাদেমুল ও তার সহযোগিদের বিরুদ্ধে সন্ত্রাসী হামলার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ১০ জনের নাম উল্লেখ সহ অজ্ঞাত ১০-১২ জনকে উল্লেখ করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ভূক্তভোগী সফিকুল ইসলাম। বুধবার (৬ জুলাই) বিষয়টি নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) কামাল হোসেন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

অভিযুক্ত ব্যক্তিরা হলেন ঠাকুরগাঁও পৌর শহরের সরকারপাড়া মহল্লার মৃত মনছুর আলীর ছেলে খাদেমুল ইসলাম (৫২), এনামুল হক (৪৬), মৃত ভেলু মোহাম্মদের ছেলে হাসান আলী (৫৫), মোঃ বাবলু, আনোয়ার হোসেনের ছেলে রমজান আলী (৩৩), হাসান আলীর ছেলে নিরব(১৯), সাবল আলীর ছেলে সাদেকুল(৪৮), খাদেমুলের স্ত্রী নাসিমা(৪৫), হাসান আলীর স্ত্রী মোছাঃ মঞ্জু (৪৬), ভেলু মোহাম্মদের স্ত্রী মোছাঃ তুলন বিবি সহ অজ্ঞাত ১০-১২ জন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

অভিযোগে জানা যায়, মাদককারবারী খাদেমুল এলাকায় ইয়াবা ব্যবসা সহ সন্ত্রাসী বিভিন্ন প্রকার অসামাজিক কার্যকলাপ চালিয়ে আসছে। তার এ সকল কাজে বাধা নিষেধ করিলে প্রাণ নাশের হুমকি দেয় এবং বিভিন্ন ভাবে ক্ষতিসাধনের করে। এছাড়াও দীর্ঘ সাত বছর পূর্বে আমার পত্রিক সম্পত্তিতে ঘর বাড়ী নির্মাণ করিয়া বসবাস করিয়া আসিতেছি। গত ৫ জুলাই দুপুরে দলবদ্ধ হয়ে ধারালো অন্ত্র রাম দা, লোহার সাবল, কোদাল নিয়ে ১০-১২ জনের একটি দল আমার বাড়ীতে হামলা চালিয়ে বসতবাড়ীর টিনের ঘেড়াবেড়া ভাংচুর করে বাড়ী দখলের চেষ্টা করে। সফিকুল ইসলাম বলেন, প্রতিবেশী বাবুল আমাকে মোবাইল ফোনে বিষয়টি জানাইলে আমি তাৎক্ষনিক ভাবে বাড়ীতে গিয়ে দেখি যে, উপরোক্ত বিবাদীগণ আমার বাড়ী জোরপূর্বক দখলের চেষ্টা করিতেছে, আমি বাধা নিষেধ করিলে ধারালো অস্ত্র রামদা হাতে আমাকে মারার জন্য উর্ধত্ত হয়। আমি ভয়ে চিৎকার করলে সন্ত্রাসীরা আমার উপর হামলা চালায়। পরে প্রতিবেশীরা আসিয়া আমাকে প্রাণে রক্ষা করে। আমি প্রাণে রক্ষায় ঘরের ভিতরে ঢুকে দরজা বন্ধ করলে আমার পিছন পিছন ধাওয়া করে এবং বাড়ির দরজা ধাক্কাধাক্কি করে। পরে আমি নিরুপায় হয়ে ৯৯৯ নম্বরে কল করে পুলিশের সহায়তা চাই। অভিযুক্ত খাদেমুল ইসলামসহ তার সহযোগিদের সাথে একাধিকাবার যোগাযোগ করেও পাওয়া যায়নি। প্রতিবেশী বাবুল বলেন আমি এসে বিষয়টি জানতে চাইলে তারা লাঠিসোটা নিয়ে আমার উপর হামলা চালালে আমি প্রাণে বাঁচতে ভূক্তভোগীর বাড়িতে গিয়ে লুকাই। মো. হারুন বলেন, খাদেমুল একজন কুখ্যাত ইয়াবা ব্যবসায়ী। তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। পুলিশের গোয়েন্দা বিভাগ তাকে ইয়াবা সহ গ্রেফতার করলে বিভিন্ন গণমাধ্যমে তার ছবি সহ সংবাদ প্রকাশিত হয়। একই কথা বলেন ,শান্ত সহ অনেকে। প্রতিবেশী মো. মুকুল বলেন খাদেমুল এলাকায় মাদককারবারি করে যুব সমাজকে ধ্বংস করছে। বিভিন্ন এলাকা থেকে নারীদের এনে দেহ ব্যবসা করে। এতে ক্ষতিগ্রস্থ হচ্ছেন উড়তি বয়সের ছেলেসহ যুব সমাজ। যা অনেকেই জানে। একটু তদন্ত করলে প্রমান মিলবে।

 

ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) কামাল হোসেন বলেন এ ব্যাপারে অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজয়িন ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর