সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
গাইবান্ধার সাদুল্লাপুরে বিদ্রোহী প্রার্থী হওয়ায় বহিস্কার ১১ – গ্রামীন নিউজ২৪ ভারতীয় ট্রাক থেকে হেলপারের মরদেহ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ দেশে বেড়েই চলছে করোনা শনাক্তের সংখ্যা – গ্রামীন নিউজ২৪ ‘সংবিধান অনুযায়ী দ্রুত নির্বাচন কমিশন গঠন করতে হবে রাষ্ট্রপতি – গ্রামীন নিউজ২৪ টাঙ্গাইলে ৬০২ বোতল ফেন্সিডিল ও ভূয়া সংবাদিকসহ ২ জনকে আটক করেছে র‌্যাব-১২ – গ্রামীন নিউজ২৪ কোস্ট গার্ডের অভিযানে ৬২ বোতল বিদেশী বিয়ার ক্যান ও মদ জব্দ – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁও জেলা পুলিশের শীতবস্ত্র বিতরণ – গ্রামীন নিউজ২৪ উপকুলীয় জনপদ কয়রায় প্রথম বারের মতো চাষ হচ্ছে সুপার ফুৃড কিনোয়া – গ্রামীন নিউজ২৪ মোংলায় ঠান্ডায় রোগে আক্রান্ত হচ্ছে শিশুরা – গ্রামীন নিউজ২৪ শাবিপ্রবি ভিসির পদত্যাগের দাবিতে আন্দোলনে নেমেছেন শিক্ষার্থীরা – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীর হামলায় উপজেলা আ. লীগ সভাপতি উইলিয়াম আহত ও প্রতিবাদ মিছিল- গ্রামীন নিউজ২৪

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ / ১২০৮ বার পঠিত
প্রকাশের সময় : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১, ৯:০৭ অপরাহ্ন

টাঙ্গাইলের নাগরপুর উপজেলার ধুবড়িয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনের আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী মো. শফিকুর রহমান খান শাকিল (৪৮) ও তার স্ত্রী কনিকা রহমান (৩৫) এর হামলায় আহত হয়েছে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাকিরুল ইসলাম উইলিয়াম। এ ঘটনার প্রেক্ষিতে বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল করেছে আওয়ামী লীগ।

 

 

উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোঃ জাকিরুল ইসলাম উইলিয়াম অভিযোগ করে বলেন, আমি বাসা থেকে ২৪ নভেম্বর বুধবার দুপুর আনুমানিক ১ টার সময় উপজেলা আওয়ামী লীগ অফিসে যাওয়ার সময় তে-রাস্তা নামক স্থানে পৌছলে অতর্কিত পরিকল্পিত হামলা করে আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী শাকিলের স্ত্রী কনিকার নেতৃত্বে এক দল মহিলা।

 

এসময় উপজেলার ধুবড়িয়া ইউনিয়নের মৃত মশিউর রহমানের ছেলে মো. শফিকুর রহমান খান শাকিল (৬০), শাকিলের ভাই আখলাফুর রহমান আশিক (৫৫), মো. আশিকুর রহমান কালাম, আলাফুর রহমান আশিকের স্ত্রী ডেইজি খানম (৫০), কালামের স্ত্রী সুমু রহমান (৫৫), জামালের স্ত্রী পলি (৫৫) ও তাদের পরিবারের অন্যান্য সদস্য সহ ২৫-৩০ জন বহিরাগত মোটরসাইকেলে সঙ্ঘবদ্ধ বাহিনী আমাকে মেরে লাশ গুম করে ফেলার হুমকি ধামকি দিয়ে আমাকে আঘাত করে।

 

এলাকাবাসী ও আমার সাথে থাকা নেতাকর্মীরা এ ঘটনা থেকে উদ্ধার করে আমাকে নিরাপদে নিয়ে যায়। যারা দেশনেত্রীর সাথে বেইমানি করতে পারে তারা যেকোনো সময় আমাকে মেরে আমার লাশ গুম করে ফেলে দিতে পারে। তাই আমার জীবনের ঝুঁকি রয়েছে।

 

সন্ধ্যায় হাজারো নেতাকর্মী উপজেলার ধুবড়িয়া ইউনিয়নে ‌তেরাস্তা, পুরাতন বাজার সহ গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে একটি বিক্ষোভ মিছিল বের করে ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃত্বে। মিছিলটি সভাপতি উইলিয়ামের কার্যালয়ে এসে মিলিত হয়।

 

এ বিষয় সভাপতি উইলিয়াম বলেন, জনগণের কাছে আমার একটাই দাবি এই হামলার জবাব আপনারা ভোটের মাধ্যমে আগামী ২৮ তারিখে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলার ধুবড়িয়া সহ সকল ইউনিয়নের নৌকা মার্কায় দিয়ে বিদ্রোহীদের উচিত জবাব দেবেন।

 

এ হামলায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি উইলিয়ামের জামাকাপড় টেনে ছিড়ে ফেলে, কিল ঘুসি মারে এবং লাঠিসোটা দিয়ে পেটাতে গেলে সভাপতির সাথে থাকা নেতাকর্মীরা সভাপতিকে ঘিরে ধরে, মহিলাদের কাছ থেকে মুক্ত করে নিয়ে যায় বলে জানায় এলাকাবাসী।

 

এ হামলার ঘটনার পর বিদ্রোহী প্রার্থী শাকিলের নেতৃত্বে টাঙ্গাইল – মানিকগঞ্জ আঞ্চলিক মহাসড়কে বাশ দিয়ে ব্যারিকেড দিয়ে সড়ক অবরোধ করে দীর্ঘ সময় ট্রাফিক জ্যামের সৃষ্টি করে এ প্রাধান রাস্তায় অবস্থান করে। পরে থানা পুলিশ এসে জটলার নিরসন করে।

 

এ বিষয়ে উপজেলা নির্বাচন কমিশনার মো. আরশেদ আলী বলেন, উপজেলার ধুবড়িয়া ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাকিরুল ইসলাম উইলিয়ামের উপর হামলার ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। এ বিষয়ে উপজেলার নির্বাহী অফিসার ইউএনও এবং নাগরপুর থানার অফিসার ইনচার্জ ওসি মহোদয়ের সাথে আলোচনা করে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

  • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর