সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
থেমে থেমে বিস্ফোরণের শব্দ, নাফ নদীতে মিয়ানমারের যুদ্ধজাহাজ – গ্রামীন নিউজ২৪ বাড়তি ভাড়া আদায়ের চেষ্টা করলে তার বিরুদ্ধে সর্বোচ্চ ব্যবস্থা: আইজিপি – গ্রামীন নিউজ২৪ কোনো বিদেশি রাষ্ট্রের দাসত্ব করে না আ. লীগ – গ্রামীন নিউজ২৪ ২৩৮ বার হেরেও ফের নির্বাচনে লড়বেন তিনি – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু দুশ্চিন্তায় গ্রামের মানুষ – গ্রামীন নিউজ২৪ যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ৪ – গ্রামীন নিউজ২৪ কর্ণফুলীতে ফিশিং ট্রলারে বিস্ফোরণ, দগ্ধ ৬ – গ্রামীন নিউজ২৪ বরগুনা প্রেসক্লাব দখলের অপচেষ্টা ও হামলা মামলায় ৭ জন কারাগারে – গ্রামীন নিউজ২৪ ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু ৭ এপ্রিল থেকে – গ্রামীন নিউজ২৪ একনেকে ৮ হাজার কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

যৌতুকের দাবি পূরণ না করায় ৬ মাসের অন্ত:সত্তা স্ত্রীকে মারপিট করে তাড়িয়ে দিলেন স্বামী – গ্রামীন নিউজ২৪

সাবজল হোসাইন সুনামগঞ্জ প্রতিনিধিঃ / ৭৪৭ বার পঠিত
প্রকাশের সময় : রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১, ৭:৩৯ অপরাহ্ণ
  • Print
  • যৌতুকের চার হাজার টাকার দাবি পূরণে ব্যার্থ হওয়ায় রাতভর বেধরক ভাবে পিটিয়ে বাড়ি থেকে দশ মাসের অন্ত:সত্তা স্ত্রীকে কোলের শিশু কন্যা সহ বের করে দিলেন এক পাষন্ড স্বামী।

     

     

    রবিবার সকাল থেকে সন্ধা অবধি অসুস্থ অবস্থায় রাস্তায় রাস্তায় ঘুরে স্বামীর বাড়ি ফিরতে ও চিকিৎসাসেবা না নিতে পেরে দুই বছর বয়সী কোলের শিশু কন্যাকে নিয়ে অসহায় ফাতেমা বেগম অবশেষে ফিরে গেছেন দিন মুজুর পিতা মাতার বাড়ি।

     

     

    নির্যাতিত ফাতেমা সুনামগঞ্জের তাহিরপুরের উত্তর বড়দল ইউনিয়নের গুটিলা গ্রামের বাবুল মিয়ার স্ত্রী ও পার্শবর্তী বিশ্বম্ভরপুর উপজেলার ধনপুরের ইসলামপুর গ্রামের থাকা দিন মজুর আবদুল হাশিমের মেয়ে।

     

     

    এরপূর্বে শনিবার রাত দশটা থেকে ভোর রাত পর্যন্ত যৌতুক লোভী স্বামী বাবুল দফায় দফায় বসত ঘরে দরজা বন্ধ করে ফাতেমার উপর চালায় বেধরক মারপিট।

     

     

    রবিবার সাত সকালে চুলের মুটি ধরে টেনে হিছরে কোলের শিশু সন্তান সহ অন্ত:সত্তা ফাতেমাকে বাড়ি থেকেও বের করে দেয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

     

     

    রবিবার সন্ধায় নির্যাতিত ফাতেমা বেগম গণমাধ্যমকে জানান, ২০১৭ সালে উপজেলার গুটিলা গ্রামের আব্দুল বারিকের ছেলে বাবুল মিয়ার সাথে পারিবারীক ভাবে বিয়ে দেয়া হয় একই গ্রামের দিন মজুর আব্দুল হাসিমের স্কুল পড়ুয়া কিশোরী মেয়ে ফাতেমা বেগম (১৭) কে। দুই বছর পূর্বে তাদের কোল জুড়ে আসে এক শিশু কন্যা। বর্তমানে ফাতেমা দশ মাসের অন্ত:সত্তা।

     

     

    বিয়ের পর থেকে যৌতুক লোভী স্বামী বাবুলের চাহিদা পূরণে বিভিন্ন সময় সবজি বাগান, ব্যবসার কথা বলে অর্ধ লক্ষাধিক টাকা এনে দেন ফাতেমা দিন মুজর পিতার নিকট হতে।

     

     

    এরপর গত কয়েকদিন ধরেই ফের নতুন করে পিতার নিকট থেকে চার হাজার যৌতুক এনে দেয়ার জন্য নানাভাবে মানসিক চাঁপ সৃষ্টি করা হয়।

     

     

    এক পর্যায়ে যৌতুকের চার হাজার টাকার দাবি পূরণে ব্যার্থ হওয়ায় শনিবার রাতভর বেধরক ভাবে পিটিয়ে পরদিন রবিবার চুলের মুটি ধরে টেনে হিছরে কোলের শিশু কন্যা সহ অন্ত:সত্তা ফাতেমাকে বাড়ি থেকে বের করে দেন স্বামী বাবুল।

     

     

     

    শারিরীক নির্যাতনে নূহ্য হয়ে রবিবার সকাল থেকে সন্ধা অবধি স্বামীর বাড়ি ফিরতে ও চিকিৎসাসেবা নিতে না পেরে কোলের শিশু কন্যাকে নিয়েই ফিরে বিশ্বম্ভরপুরের ইসলামপুরে বর্তমানে থাকা পৈতৃক বাড়িতেই ফিরে গেলেন।

     

     

    রবিবার সন্ধায় উপজেলার গুটিলা গ্রামের বাবুল মিয়ার নিকট স্ত্রীকে শারিরীক নির্যাতন,যৌতুক দাবির প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন এটা আমার ব্যাক্তিগত ব্যাপার।

     

     

    রবিবার সন্ধায় উপজেলার গুটিলা গ্রামের অভিযুক্ত বাবুলের পিতা আব্দুল বারিক বলেন, আমার ছেলে আমার অবাধ্য, সে তার স্ত্রীকে শনিবার রাতে মারপিট করেছে আমরা বাঁধা দিলেও সে আমাদের কোন বাঁধা মানেনি।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর