সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু দুশ্চিন্তায় গ্রামের মানুষ – গ্রামীন নিউজ২৪ যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ৪ – গ্রামীন নিউজ২৪ কর্ণফুলীতে ফিশিং ট্রলারে বিস্ফোরণ, দগ্ধ ৬ – গ্রামীন নিউজ২৪ বরগুনা প্রেসক্লাব দখলের অপচেষ্টা ও হামলা মামলায় ৭ জন কারাগারে – গ্রামীন নিউজ২৪ ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু ৭ এপ্রিল থেকে – গ্রামীন নিউজ২৪ একনেকে ৮ হাজার কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন – গ্রামীন নিউজ২৪ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে সমাদৃত করেছেন পার্বত্য প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় প্রথম সৌদি নারী – গ্রামীন নিউজ২৪ প্রবাসী স্বামীকে হত্যার দায়ে স্ত্রীসহ চারজনের মৃত্যুদণ্ড – গ্রামীন নিউজ২৪ ব্রাহ্মণবাড়িয়ায় খেলতে গিয়ে একসঙ্গে ২ বোনের মৃত্যু – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

সামাজিক সংগঠন মানব কল্যাণ’র কমিটি ঘোষণা – গ্রামীন নিউজ২৪

সুনামগঞ্জ প্রতিনিধি: / ৮৬৬ বার পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ১১ জানুয়ারি, ২০২২, ১:৩৯ অপরাহ্ণ
  • Print
  • তাহিরপুর উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়ন’র দুধের আউটা গ্রামে সামাজিক, সেচ্ছাসেবী, রক্তদান ও সেবামূলক সংগঠন “মানব কল্যাণ”র ৪১ সদস্য বিশিষ্ট কমিটি আনুষ্ঠানিক ভাবে গঠন করা হয়েছে।

     

     

     

    সকলের সম্মতিক্রমে শেখ মোস্তফাকে সভাপতি, সাবজল হোসাইনকে সাধারন সম্পাদক এবং আব্দুল্লাহ আল মামুনকে সাংগঠনিক সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

     

     

    ১০ জানুয়ারি সোমবার রাত ৮ টার সময় দুধের আউটা মানব কল্যাণ সংগঠনের অফিস প্রাঙ্গনে আলোচনার মধ্য দিয়ে এ কমিটি গঠন করা হয়।

     

     

     

    এদিকে সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠন “মানব কল্যাণ”র অন্যতম অঙ্গীকার হচ্ছে মাদক, সন্ত্রাস মুক্ত সমাজ গঠন, অসহায়দের পাশে দাঁড়ানোসহ পরিবেশ সচেতনতা, সামাজিক কু-সংস্থার দুর করণ ও দূর্নীতিমুক্ত সমাজ গঠন করা।

     

     

     

    সংগঠনের কমিটি গঠনকালে নব-গঠিত কমিটির সাধারণ সম্পাদক সাবজল হোসাইন বলেন, আমরা চাই দুধের আউটা যুব সমাজকে নিয়ে সমাজের ভাল কিছু কাজ করতে বদ্ধপরিকর। সকলের সহযোগিতায় সমাজ থেকে মাদক নির্মূলের কাজ করে যাবো। সামাজিক সংগঠন “মানব কল্যাণ”র অন্যতম ভূমিকা থাকবে মাদক মুক্ত সমাজ, নিরক্ষরতা, বাল্য বিবাহ রোধ, গরিব দুঃখী মানুষের উপকার করা এবং সামাজিক কু-সংস্থার দুর করা। বিশেষ করে “মানব কল্যাণ”র সকল সদস্যসহ গ্রামের সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

     

     

     

    এই সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,তাহিরপুর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ আবুল হাসনাত খাঁন কাজল, বাবর আলী,আমিন মিয়া,নবী নুর,রাসেল মিয়া, কমিটির উপদেষ্টাদের মধ্যে উপস্থিত ছিলেন, মোঃ মল্লিক মিয়া, আসাদুজ্জামান আসাদ, মোহাম্মদ আলী প্রমূখ।

     

    মানব কল্যাণ”র ২০২২ সালের ৪১ বিশিষ্ট কার্য নির্বাহী কমিটির তালিকা।
    ১. সভাপতি শেখ মোস্তফা
    ২.সহ-সভাপতি সোহাগ
    ৩.সাধারণ সম্পাদক সাবজল হোসাইন
    ৪.সহ-সাধারণ সম্পাদক মোর্শেদ আলম
    ৫.সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন
    ৬.সহ সাংগঠনিক সম্পাদক শেখ মামুন
    ৭.প্রচার সম্পাদক রৌজ আলী
    ৮.সহ প্রচার সম্পাদক বাসার আহমেদ
    ৯.কোষাধ্যক্ষ মোঃ সাজল মিয়া
    ১০.ক্রীড়া সম্পাদক লিটন মিয়া
    ১১.সহ ক্রীড়া সম্পাদক মিজানুর রহমান
    ১২.দপ্তর সম্পাদক এনামুল মিয়া
    ১৩.সমাজ সেবা বিষয়ক সম্পাদক রিপন মিয়া
    ১৪.উপ সমাজ সেবা বিষয়ক সম্পাদক মমিন
    ১৫.ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক গাজী রহমান
    ১৬.সহ ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক জয় হোসেন
    ১৭.উন্নয়ন সম্পাদক আবুল খায়ের
    ১৮.উপ উন্নয়ন সম্পাদক সমরাজ
    ১৯. সমাজ কল্যাণ সম্পাদক রমিজ উদ্দিন
    ২০. তথ্য ও প্রযুক্তি সম্পাদক আফজাল হোসেন
    ২১.ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ আতাবুর রহমান
    ২২.শেখ আলী বাদশা ২৩.পরাণ মিয়া ২৪.মোহাম্মদ আলী ২৫.সজীব ২৬.শেখ আলী মর্তুজা ২৭.জাকির ২৮.মাফিক মিয়া ২৯.জাকির হোসেন ২৯.শিয়াবুর রহমান ৩০.তামিম ৩১.সোহাগ(২) ৩২.নাদিম ৩৩.সামি হোসেন ৩৪.রোমান ৩৫.জয়দুল ৩৬.আলী রমযান ৩৭.ফরিদ মিয়া ৩৮.শরীফ আহমদ ৩৯.উজ্জ্বল মিয়া ৪০.সজল আহমেদ ৪১.সোলেমান।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর