সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
ঘোড়াঘাটে গলায় ওড়না পেচিয়ে যুবকের আত্মহত্যা – গ্রামীন নিউজ২৪ ঘরে ঘরে বিদ্যুতায়নের লক্ষে সোলার হোম সিস্টেম বিতরণ – গ্রামীন নিউজ২৪ ময়মনসিংহের শম্ভুগঞ্জে ভ্যানের উপরে বিদ্যুতের তার ছিড়ে নিহত দুই – গ্রামীন নিউজ২৪ জয়পুরহাটে ডিবি পরিচয়ে ছিনতাইয়ের সময় আটক-৪ – গ্রামীন নিউজ২৪ গাজীপুরের কালীগঞ্জে অরক্ষিত রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় পিকআপের তিন যাত্রী নিহত – গ্রামীন নিউজ২৪ রেল লাইনের উপরে গাছ ট্রেন যোগাযোগ বন্ধ – গ্রামীন নিউজ২৪ শ্যামনগরে ভ্যান শ্রমিকদের সাথে এম পি জগলুলের মতবিনিময় – গ্রামীন নিউজ২৪ এক এক করে বাড়ছে নিত্যপণ্যের দাম – গ্রামীন নিউজ২৪ পদ্মাসেতু নিয়ে প্রধানমন্ত্রীর দেয়া বক্তব্য নিয়ে ভুল ব্যাখ্যা দিচ্ছে বিএনপি- ওবায়দুল কাদের – গ্রামীন নিউজ২৪ ১০ কোটি টাকার স্বর্ণের বারসহ আটক এক – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

ভারতীয় ট্রাক থেকে হেলপারের মরদেহ উদ্ধার – গ্রামীন নিউজ২৪

বিশেষ প্রতিনিধিঃ / ৭৩৩ বার পঠিত
প্রকাশের সময় : সোমবার, ১৭ জানুয়ারী, ২০২২, ৯:২৫ অপরাহ্ন

ভারত থেকে বিস্ফোরক নিয়ে আসা বেনাপোল স্থলবন্দরের একটি ট্রাক থেকে ভারতীয় হেলপারের মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (১৭ জানুয়ারি) সকালে তার মরদেহ উদ্ধার করা হয়।

 

 

 

মৃতের নাম লিনগালা রাজামাল্লাহ (৪৩)। তার বাড়ি ভারতের অন্ধপ্রদেশের ধানাপল্লী ওয়ারংগাল গ্রামে। এটা হত্যা নাকি আত্মহত্যা তা চলছে নানা আলোচনা। লাশ ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 

 

বেনাপোল স্থলবন্দরে ৩১ নম্বর শেডে রক্ষিত একটি বিস্ফোরক বোঝাই ট্রাক থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পোর্ট থানা পুলিশ। এ ঘটনায় ট্রাকের চালক গুরুগু পোচায়াকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। বিস্ফোরক নিয়ে আসা ওই ট্রাকের নম্বর এপি ২৪ টিসি-৩৪৮৮।

 

 

বেনাপোল বন্দরে কর্তব্যরত আনসারের পিসি আবুল কালাম আজাদ বলেন, কর্তব্যরত আনসার সদস্যদের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে এসে দেখি সে নিজ ট্রাকে গলায় রশি দিয়ে ঝুলে আছে। থানা ও বন্দর কর্তৃপক্ষকে আমরা বিষয়টি অবহিত করি।

 

 

বেনাপোলবন্দরের উপপরিচালক মামুন কবির তরফদার জানান, ভারত থেকে ১১টি ট্রাকে করে গত ১৫ জানুয়ারি বিস্ফোরক আমদানি করা হয়। তার মধ্যে বিস্ফোরকবাহী ট্রাকের একজন হেলপার অজ্ঞাত কারণে ট্রাকের মধ্যে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

 

 

বেনাপোল পোর্ট থানার ওসি মামুন খান বলেন, ধারণা করা হচ্ছে কোনো অজ্ঞাত কারণে সে আত্মহত্যা করেছে। গাড়ির চালক গুরুগু পোচায়াকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে নেওয়া হয়েছে।

  • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর