শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল | ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

স্বাস্থ্য বিধি না মানায় আটঘরিয়ায় ভাম্যমাণ আদালতে জরিমানা আদায় – গ্রামীন নিউজ২৪

প্রকাশিত হয়েছে- বুধবার, ২৬ জানুয়ারি, ২০২২

পবনার আটঘরিয়ায় বর্তমান সময়ে করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি ঘোষণা অনুযায়ী স্বাস্থ্য বিধি না মানায় আটঘরিয়ায় ১৭টি মামলায় ২হাজার ১শত টাকা ভাম্যমাণ আদালতে জরিমানা আদায় করা হয়েছে।

 

 

 

 

 

মঙ্গলবার (২৫ জানুয়ারি) আটঘরিয়া উপজেলা প্রশাসন ও আটঘরিয়া থানার যৌথ উদ্যোগে এ অভিযান পরিচালনা করা হয়। এসময় আটঘরিয়া বাজার, দেবোত্তর বাজার ও চাঁদভা বাজারে অভিযান পরিচালনা করা হয়। এসময় উপস্থিত ছিলেন আটঘরিয়া উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি ও আটঘরিয়া পৌর মেয়র শহিদুল ইসলাম রতন, আটঘরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান তানভীর ইসলাম, আটঘরিয়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মাকসুদা আক্তার মাসু, আটঘরিয়া উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) আরিফুজ্জামান, আটঘরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান ও পুলিশের কর্মকর্তাবৃন্দ।

 

 

 

 

 

আটঘরিয়া উপজেলা নির্বাহী অফিসার মাকসুদা আক্তার মাসু কর্তৃক ভাম্যমাণ আদালতে ৭টি মামলায় ৮শ টাকা এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) আরিফুজ্জামান পরিচালিত ভাম্যমাণ আদালতে ১০টি মামলায় ১ হাজার ৩শত টাকা জরিমানা আদায় করা হয়। নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) আরিফুজ্জামান জানান, সরকারি ঘোষণা অনুযায়ী এই মহামারী করোনায় সাধারণ জনগণকে সচেতনতা করাই ছিল এই অভিযানের মুল লক্ষ্য।