সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্ম বার্ষিকী পালিত – গ্রামীন নিউজ২৪ আটঘরিয়ায় আওয়ামী লীগের উদোগ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম শুভ জন্মদিন পালিত – গ্রামীন নিউজ২৪ জনতা ব্যাংক স্বাধীনতা অফিসার পরিষদ সাতক্ষীরা এরিয়া কমিটির প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন – গ্রামীন নিউজ২৪ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাত্রনেতা থেকে এখন বিশ্বনেতা তথ্যমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ স্ত্রীকে বানালেন বোন, কোটা সুবিধা নিতে এই কাজ – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ের রুহিয়ায় আগুনে পুড়ে ১৭টি ঘর ভষ্মিভূত – গ্রামীন নিউজ২৪ কোটি টাকা আত্মসাৎ এর দায় চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি – গ্রামীন নিউজ২৪ নোয়াখালীতে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে সিসি ক্যামেরার উদ্বোধন করলেন চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি – গ্রামীন নিউজ২৪ সুন্দরগঞ্জে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল – গ্রামীন নিউজ২৪ পিরোজপুরের ৮ম বাংলাদেশ-চীন মৈত্রী সেতুর পিলারে ধাক্কা লাগা লাইটারেজ জাহাজটি মোংলায় আটক – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

বরগুনা থেকে মাটি খুড়ে মা-মেয়ের লাশ উদ্ধার, স্বামী পালাতক – গ্রামীন নিউজ২৪

বিশেষ প্রতিনিধিঃ / ৭৯১ বার পঠিত
প্রকাশের সময় : শনিবার, ৩ জুলাই, ২০২১, ১:৫৭ অপরাহ্ণ
  • Print
  • বরগুনার পাথরঘাটার হাতেমপুর গ্রামে পারিবারিক কলহের জের ধরে জোড়া খুনের ঘটনা ঘটেছে। আজ শনিবার (৩ জুলাই) সকালে পুলিশ মাটি খুঁড়ে লাশ দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

    নিহতরা হলেন সুমাইয়া (১৮) ও ৯ মাসের শিশু সামিরা আক্তার জুঁই। পাথরঘাটার পূর্ব হাতেমপুর গ্রামে শাহিনের বাড়িতে এ ঘটনা ঘটে। ঘাতক স্বামী শাহিন পলাতক থাকলেও পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য শাহিন মুন্সীর মা শাহিনুর বেগম (৪৫) ও ফুফাতো ভাই ইমাম হোসেনকে (২৩) আটক করেছে।

    অতিরিক্ত পুলিশ সুপার পাথরঘাটা সার্কেল তোফায়েলে হোসেন সরকার বিষয়টি গনমাধ্যমকে নিশ্চিত করেছেন।

    পরিবার ও এলাকাবাসী সুত্রে জানাযায়, দীর্ঘদিন ধরে শাহিন ও সুমাইয়ার মধ্যে পারিবারিক কলহ চলে আসছে। বিয়ের পূর্বেই তাদের মধ্যে শারীরিক সম্পর্কের কারণে শিশু সামিয়ার জন্ম হয়। এ ব্যাপারে ৫ মাস কারাভোগের পর আদালতের মাধ্যমে তাদের বিবাহ হয়। বিয়ের পর থেকেই তাদের মধ্যে কলহ লেগে আছে। এ নিয়ে বেশ কয়েকবার শালিস বৈঠকও হয়েছে। সুমাইয়া বাবার বাড়ি থেকে দাওয়াত খেয়ে তার স্বামীর বাড়ি আসার পর থেকেই নিখোঁজ হয়। ঘটনাটি থানা পুলিশকে জানালে পুলিশ বিভিন্নস্থানে খোঁজ খবর নেয়। এর পর থেকেই স্বামী শাহিন লাপাত্তা এবং তার ব্যবহৃত ফোনটি বন্ধ পাওয়া যায়।

    থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবুল বাশার জানান, শনিবার সকালে স্থানীয়রা শাহিনের বাড়ির পাশে একটি নতুন গর্ত দেখতে পেয়ে থানায় খবর দেয়। ঘটনাস্থলে এসে গর্ত খুঁড়ে দড়িতে হাত-পা বাঁধা ভাঁজ করা অবস্থায় সুমাইয়া ও শিশু সামিয়ার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা মর্গে পাঠানো হয়।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর