শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ-বসন্তকাল | ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

ঠাকুরগাঁওয়ে সাংবাদিকের উপর হামলার ঘটনায় মামলা দায়ের – গ্রামীন নিউজ২৪

প্রকাশিত হয়েছে- সোমবার, ৩১ জানুয়ারি, ২০২২

ঠাকুরগাঁওয়ে নির্বাচনী তথ্য সংগ্রহ করতে গিয়ে ৪ সাংবাদিক হামলার শিকারের ঘটনায় সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

 

 

সোমবার (৩১ জানুয়ারি) দুপুরে সাংবাদিক তানভীর হাসান (তানু) বাদি হয়ে মাসুদ রানা, রাকিব, সোহাগ, রাব্বি, গণেশ, মুন্না, স্বরুপ কুমার সেনের নাম সহ ১৮ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরো ৫০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

 

 

 

 

 

 

গত ২৯ জানুয়ারি শনিবার দুপুরে সেনুয়া ইউনিয়ন পরিষদের নির্বাচনী সংহিসতার প্রস্তুতির ভিডিও ধারণ ও সংবাদ সংগ্রহের সময় আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থীর কর্মী-সমর্থকদের হামলার শিকার হন স্থানীয় ৪ সাংবাদিক। এতে গুরুতর আহত অবস্থায় সাংবাদিকদের উদ্ধার করে স্থানীয়রা ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন। সাংবাদিকরা হলেন– দৈনিক ইত্তেফাক ও ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি তানভির হাসান (তানু), রাইজিং বিডির ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি মইনউদ্দীন তালুকদার হিমেল, নিউজ বাংলা টোয়েন্টিফোরের ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি সোহেল রানা, এবং দৈনিক ঊষার বাণী ও ঢাকা মেইলের ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি জাহিদ হাসান মিলু।

 

 

 

 

 

 

মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম বলেন, অভিযোগের প্রেক্ষিতে দ্রুত দোষীদের আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

 

 

 

 

 

 

অন্যদিকে আসামীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মোঃ মনসুর আলী, ঠাকুরগাঁও জেলা সহ-সভাপতি মোঃ মজিবর রহমান শেখ, বালিয়াডাঙ্গী উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ রাজিউর রহমান জেহাদ রাজু, সাংবাদিক মোঃ শফিউল আলম, সাংবাদিক মোঃ আব্দুস সবুর, সাংবাদিক মোঃ মোস্তাফিজুর রহমান মনির, সাংবাদিক মোছাঃ সাহিদা খাতুন, সাংবাদিক মোছাঃ পারভিন আক্তার, সহ আরো অনেকেই।