সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
স্বপ্নের তিস্তা সেতুর ৭৫ ভাগ কাজ সম্পন্ন – গ্রামীন নিউজ২৪ হজ করতে গিয়ে বাংলাদেশের ৮ হজযাত্রীর মৃত্যু – গ্রামীন নিউজ২৪ অবশেষে সমাবেশের অনুমতি পেলো জামায়াতে ইসলামী – গ্রামীন নিউজ২৪ প্রবীণ রাজনীতিবিদ সিরাজুল আলম খানের প্রথম জানাজা অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪ দেশের সার্বিক উন্নয়নে আওয়ামী লীগ সরকারের বিকল্প নাই- পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং – গ্রামীন নিউজ২৪ জামালপুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৪ যাত্রী নিহত – গ্রামীন নিউজ২৪ ক্রমেই শক্তিশালী হচ্ছে ঘূর্ণিঝড় ‘বিপর্যয়’ – গ্রামীন নিউজ২৪ কয়রায় বায়তুল মামুর জামে মসজিদের নতুন ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন করেন এমপি বাবু – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে লাহিড়ী হাটে পশু কেনাকাটা কম – গ্রামীন নিউজ২৪ বাংলাদেশের রাজনীতির রহস্যপুরুষ সিরাজুল আলম খান আর নেই – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

রাবিতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের নতুন সভাপতি জান্নাতুন সম্পাদক জাহিদ – গ্রামীন নিউজ২৪

রাবি প্রতিনিধিঃ / ৯৮৮ বার পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ১ ফেব্রুয়ারি, ২০২২, ১০:৪১ পূর্বাহ্ণ
  • Print
  • রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে আইন ও ভূমি প্রশাসন বিভাগের শিক্ষার্থী জান্নাতুন নাঈমা আকন্দ জানাকে সভাপতি এবং পদার্থবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মো. নুরেমোজাচ্ছম জাহিদকে সম্পাদক করে ১৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

     

     

     

     

     

     

    সোমবার (৩১ জানুয়ারি) রাতে কেন্দ্রীয় কমিটির সভাপতি অহিদুল ইসলাম তুষার ও সাধারণ সম্পাদক আবুল বাসার মুহাম্মদ তাজুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

     

     

     

     

     

    কমিটির অন্য সদস্যরা হলেন- সহসভাপতি মুহতাসিম বিল্লাহ মারুফ, শাহাদাত হোসেন, ইন্দ্ৰজিৎ সাহা, যুগ্ম সাধারণ-সম্পাদক এস এম মারুফ হাসান, সারজিনা আক্তার ইমা, সাংগঠনিক সম্পাদক উমর ফারুক, নাসির উদ্দিন মিয়া, অর্থ বিষয়ক সম্পাদক মাশরুবা তাসনিম করুনা, উপ-অর্থ বিষয়ক সম্পাদক শোয়েব হোসেন, দপ্তর সম্পাদক হাবিবুর রহমান, প্রচার সম্পাদক রাকিব উদ্দিন চৌধুরী নিক্সন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক রোকন উদ্দিন কাইকাউস, ধর্ম বিষয়ক সম্পাদক আল আমিন, বৃত্তি বিষয়ক সম্পাদক সোলাইমান, আইন বিষয়ক সম্পাদক সোমু রায়, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জি এম বাবর বিজয়, ছাত্রী বিষয়ক সম্পাদক সামান্তা হক, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আবু হাসনাত মাহফুজ, ক্রীড়া বিষয়ক সম্পাদক নাঈমুল হাসান রুদ্র, তথ্য ও গবেষণা বিষয় সম্পাদক জিদনী রহমান, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক অন্তরিক রহমান হৃদয়, সমাজসেবা বিষয়ক সম্পাদক সানজিদা আক্তার ইমা, ইতিহাস বিষয়ক সম্পাদক শোভন ভূঁইয়া, গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ওয়াসিম আকরাম, আপ্যায়ন বিষয়ক সম্পাদক আফরোদিতি জামান আকলি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মুমিত হাসান, পাঠাগার বিষয়ক সম্পাদক শোয়েব হোসেন, মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক রেদোয়ানুল ইসলাম।

     

     

     

     

     

     

    এছাড়াও, বাংলা বিভাগের অধ্যাপক ও সভাপতি বীর মুক্তিযোদ্ধা ড. সুজিত রায়কে শিক্ষক উপদেষ্টা ও খায়রুল ইসলাম নয়ন, ধীরাজ চন্দ্র রায়, অমর কুমার রায়, সোহেল রানা, আশিক আহম্মেদ সজিব, ফরহাদ হোসেন, কিশোর কুমার ঘোষকে ছাত্র উপদেষ্টা করে ৩৩ জন কার্যকরী সদস্য রেখে আগামী এক বছরের জন্য এ কমিটি ঘোষণা করা হয়েছে।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর