বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল | ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

বশেমুরবিপ্রবি’র স্বাধীনতা দিবস হলের নতুন প্রভোস্ট মাহবুব আলম – গ্রামীন নিউজ২৪

প্রকাশিত হয়েছে- মঙ্গলবার, ১ ফেব্রুয়ারি, ২০২২

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) স্বাধীনতা দিবস হলের নতুন প্রভোস্ট হিসেবে বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মাহবুব আলম’কে নিয়োগ দেয়া হয়েছে। বাংলা বিভাগের সহকারী অধ্যাপক মোঃ আব্দুর রহমানের স্থলাভিষিক্ত হবেন তিনি।

 

 

 

 

আজ মঙ্গলবার (১ ফেব্রুয়ারী) রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মোঃ মোরাদ হোসেন স্বাক্ষরিত এক অফিস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

 

 

 

 

 

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত ৩০ জানুয়ারি স্বাধীনতা দিবস হলের প্রভোস্ট মোঃ আব্দুর রহমান ব্যক্তিগত কারণে দায়িত্ব পালন করার অপারগতা প্রকাশ করে দায়িত্ব হতে অব্যাহতি প্রদানের আবেদন করায় আবেদন বিবেচনায় এনে ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মাহবুব আলমকে স্বাধীনতা দিবস হলের প্রভোস্ট হিসেবে ০৩(তিন) বছরের জন্য নিয়োগ করা হলো।

 

 

 

 

 

বিশ্ববিদ্যালয়ের সামগ্রিক প্রশাসনিক ও একাডেমিক স্বার্থ বিবেচনা করে এ আদেশ জারী করে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

 

 

 

 

 

এছাড়া বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, প্রভোস্টের দায়িত্ব পালনের জন্য মাহবুব আলম বিধি মোতাবেক ভাতাদি প্রাপ্য হবেন। বিশ্ববিদ্যালয়ের প্রয়োজনে কর্তৃপক্ষ এ নিয়োগ বাতিলের ক্ষমতা সংরক্ষণ করে।

 

 

 

 

এ বিষয়ে স্বাধীনতা দিবস হলের নতুন হল প্রভোস্ট মাহবুব আলম বলেন, “সকলের সহযোগিতায় স্বাধীনতা দিবস হলকে সামনের দিকে এগিয়ে নিতে কাজ করে যাবো।”