শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ-বসন্তকাল | ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

সোনারগাঁয়ে নিখোঁজের ৮ দিন পর এক যুবকের লাশ উদ্ধার। গ্রেফতার-১ – গ্রামীন। নিউজ২৪

প্রকাশিত হয়েছে- শুক্রবার, ৪ ফেব্রুয়ারি, ২০২২

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে নিখোঁজের ৮দিন পর পৌরসভার বাগমহিষা ঋষিপাড়া এলাকার পঙ্খীরাজ খাল থেকে শুক্রবার ভোরে ফয়সাল নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে র‌্যাব-১১ এর একটি দল।

 

 

 

 

 

এর আগে বৃহস্পতিবার বিকেলে ঋষিপাড়া এলাকা থেকে তথ্য প্রযুক্তি মাধ্যমে হত্যাকান্ডের সাথে জড়িত অপূর্ব শীলকে গ্রেফতার করা হয়। পরে তার দেয়া তথ্যমতে খাল থেকে লাশটি উদ্ধার করা হয়।
নিহত ফয়সাল মিয়া সোনারগাঁ পৌরসভার লাহাপাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে এবং গ্রেফতারকৃত অপূর্ব শীল পৌরসভার বাগমহিষা ঋষিপাড়া গ্রামের তপন শীলের ছেলে।

 

 

 

 

 

র‌্যাব-১১ এর (সিইও) লেঃ কর্ণেল তানভীর মাহমুদ পাশা জানান, গত ২৬ জানুয়ারি রাতে ফয়সাল মামার বাড়ি থেকে বের হয়ে আর বাসায় ফেরেনি। অনেক খোঁজাখুজির পর না পেয়ে তার মামা মানিক বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি সাধারণ ডায়রী করেন। পরে র‌্যাব ছায়া তদন্ত করে তথ্য প্রযুক্তি মাধ্যমে মোবাইল ফোনে ডেকে আনা অপূর্ব শীলকে শনাক্ত করে জিজ্ঞাসাবাদ করে। পরে তার দেওয়া তথ্যমতে ডোবা থেকে লাশ উদ্ধার করে।

 

 

 

 

 

 

পূর্বশত্রুতার জের থেকে এ হত্যাকান্ড ঘটে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী জানায়। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
সোনারগাঁ পৌরসভায় কিশোর ফয়সালকে নৃশংসভাবে হত্যা করেছে ঋষি সম্প্রদায়ের কয়েকজন দুষ্কৃতকারী।