সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
বিশ্ববিদ্যালয়গুলোতে কারিকুলাম যুগোপযোগী করার তাগিদ রাষ্ট্রপতির – গ্রামীন নিউজ২৪ ঐতিহাসিক মুজিবনগর দিবস আগামীকাল – গ্রামীন নিউজ২৪ মুশতাক আহমেদ টাইগারদের স্পিন বোলিং কোচ – গ্রামীন নিউজ২৪ মুন্সীগঞ্জে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭ – গ্রামীন নিউজ২৪ কেএনএফের আরও ৯ সদস্য অস্ত্রসহ গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ তেঁতুলিয়ায় সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন আব্দুল লতিফ তারিন – গ্রামীন নিউজ২৪ দেশের উন্নয়ন ও শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে- রাঙ্গামাটির সাংগ্রাই উৎসবে পার্বত্য প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ উপজেলা চেয়ারম্যান পদে স্বামী-স্ত্রীর মনোনয়নপত্র জমা – গ্রামীন নিউজ২৪ আটপাড়ায় সোনাজুর গোপাল ঠাকুরের আশ্রমে অষ্টমী স্নান ও হরিনাম সংকীর্তন অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪ ফরিদপুরে বাসের সঙ্গে পিকআপ এর সংঘর্ষ, নিহত ১১ – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

স্বামী দেশের বাহিরে থাকায় গৃহবধুকে গণধর্ষণ, আটক ২ – গ্রামীন নিউজ২৪

আবু হাসান (আকাশ), লালমনিরহাট প্রতিনিধিঃ / ৭৫১ বার পঠিত
প্রকাশের সময় : বুধবার, ৯ ফেব্রুয়ারি, ২০২২, ১১:৪১ পূর্বাহ্ণ
  • Print
  • লালমনিরহাটের আদিতমারী উপজেলায় এক নারীকে দলবেঁধে ধর্ষণের ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার বিকালে ওই উপজেলার কমলাবাড়ি ইউনিয়নের চন্দনপাট পাবনাপাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

     

     

     

     

     

     

     

    এর আগে সোমবার রাতে নিজ বাড়ির পাশে এক জঙ্গলে ধর্ষণের শিকার হন ওই নারী।গ্রেপ্তাররা হলেন, ওই উপজেলার কমলাবাড়ি ইউনিয়নের চন্দনপাট পাবনাপাড়া এলাকার মাসুদ রানা ও একই এলাকার মোহাম্মদ আলী।মামলায় উল্লেখ করা হয়েছে, স্বামী দেশের বাইরে থাকার সুবাদে ওই নারী বাড়িতে একাই থাকতেন। তিনি বাড়ি সংস্কার ও জমির কাজকর্ম গৃহকর্মীদের দিয়ে করাতেন।

     

     

     

     

     

     

    গত সোমবার দিনভর কাজ শেষে বিকেলে মজুরি নিয়ে চলে যান গৃহকর্মী মাসুদ রানা ও মোহাম্মদ আলী। সেই কাজ দেখানোর অজুহাতে সন্ধ‌্যার পরে ওই বাড়ির উঠানে আবারও আসেন তারা। বিকেলে শেষ করা কাজ বুঝে দিতে ওই নারীকে বাইরে ডাকলে তিনি বের হন। এ সময় মুখ চেপে ধরে তাকে পাশের জঙ্গলে নিয়ে যায় গৃহকর্মীরা। এরপর পালাক্রমে ধর্ষণ করে ভয়ভীতি দেখিয়ে চলে যায় তারা।

     

     

     

     

     

     

    এ ঘটনায় মঙ্গলবার সকালে আদিতমারী থানায় একটি মামলা দায়ের করেন ওই নারী। একই দিন বিকালে অভিযান চালিয়ে চন্দনপাট পাবনাপাড়া থেকে ধর্ষণের অভিযোগে ওই দুই গৃহকর্মীকে গ্রেপ্তার করে পুলিশ।

     

     

     

     

     

     

     

    আদিতমারী থানার ওসি মোক্তারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়েছে। মামলাটি আমলে নিয়ে ভুক্তভোগীকে পরীক্ষা করাতে লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর