সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
এমপি আনার হত্যা: ৮ দিনের রিমান্ডে আওয়ামী লীগ নেতা মিন্টু – গ্রামীন নিউজ২৪ চার্জ গঠন বাতিল চেয়ে রিট করবেন ড. ইউনূস – গ্রামীন নিউজ২৪ রামগড়ে কৃষি গবেষণা কেন্দ্রে শ্রমিক খুন – গ্রামীন নিউজ২৪ যাবজ্জীবন সাজা হতে পারে ড. ইউনূসের: দুদক পিপি – গ্রামীন নিউজ২৪ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি: সংসদে প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁও বিমানবন্দর পুন: চালু ও মেডিকেল কলেজ স্থাপনের দাবিতে মানববন্ধন – গ্রামীন নিউজ২৪ ব্যবসায়ীর হাত থেকে টাকা ছিনতাইয়ের অভিযোগ দুই পুলিশ সদস্য প্রত্যাহার – গ্রামীন নিউজ২৪ নড়াইলে অপহরণের পর হত্যা: তিন জনের মৃত্যুদণ্ড – গ্রামীন নিউজ২৪ কুয়েতে শ্রমিকদের আবাসিক ভবনে আগুন, নিহত ৪১ – গ্রামীন নিউজ২৪ নতুন সেনাপ্রধান হলেন ওয়াকার-উজ-জামান – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

কৃষক লীগ নেতা মানিক সরদার খুনের ঘটনায় সাবেক চেয়ারম্যানের ঘরে আগুন – গ্রামীন নিউজ২৪

বিশেষ প্রতিনিধিঃ / ৮৪৭ বার পঠিত
প্রকাশের সময় : বুধবার, ৯ ফেব্রুয়ারি, ২০২২, ১২:২৯ অপরাহ্ণ
  • Print
  • মাদারীপুরের কালকিনি উপজেলায় কৃষক লীগ নেতা মানিক সরদার (৪৫) খুনের ঘটনায় আলীনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাফিজুর রহমান মিলন সরদারের বাড়িসহ ১২টি ঘরে পেট্রোল ঢেলে আগুন দিয়েছেন বিক্ষুব্ধরা। এসময় হামলা ও লুটপাট করা হয়েছে বলে জানা গেছে।

     

     

     

     

     

     

     

    গতকাল মঙ্গলবার রাতে ওই নেতার জানাজা শেষে উপজেলার আলিনগর ইউনিয়নের কালিনগর এলাকায় এ ঘটনা ঘটে।

     

     

     

     

     

     

    এর আগে বিকালে কৃষক লীগ নেতা মানিক সরদারকে দাফন করা হয়।

     

     

     

     

     

     

     

    পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, কৃষক লীগ নেতা মানিক সরদারের জানাজা শেষে রাতে তার সমর্থকরা দল বেঁধে আলীনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাফিজুর রহমান মিলন সরদারের বাড়িতে হামলা ও লুটপাট চালায়। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সাবেক ইউপি চেয়ারম্যানের বাড়িসহ ১২টি ঘরে পেট্রল ঢেলে আগুন দেয়া হয়।

     

     

     

     

     

     

    কৃষক লীগ নেতা মানিক সরদারের লাশ ময়না তদন্ত শেষে মঙ্গলবার বিকালে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। দাফন শেষে তার কর্মী সমর্থকরা আলিনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মিলন সরদারের বসতঘরে লুটপাট শেষে বিকাল সাড়ে ৬টার দিকে আগুন ধরিয়ে দেয়।

     

     

     

     

     

     

    পরে তার সমর্থিত পাশের ১১টি বসতঘর ও একটি ইটভাটায় পেট্রল দিয়ে আগুন ধরিয়ে দেয় তারা। খবর পেয়ে মাদারীপুর ফায়ার সার্ভিসের দুটি ও বরিশালের গৌরনদী ফায়ার সার্ভিসের একটি ইউনিট ৪ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

     

     

     

     

     

     

     

    এর আগে সোমবার রাত ৯টার দিকে আলিনগর ইউনিয়নের কালিনগর এলাকার পালরদী নদীর পাড় থেকে মানিক সরদারের লাশটি উদ্ধার করা হয়।

     

     

     

     

     

    নিহত মানিক সরদার একই এলাকার আলমগীর সরদারের ছেলে। তিনি কালকিনি উপজেলা কৃষক লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও মৎস্যজীবী লীগের সহসভাপতি ছিলেন।

     

     

     

     

     

     

    মাদারীপুরের পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল বলেন, মানিক সরদার হত্যাকাণ্ডের ঘটনার জেরে ইউনিয়নের সাবেক চেয়ারম্যানের বসতঘরসহ বেশকয়েকটি ঘর ও ইটভাটায় আগুন ধরিয়ে দেয় বিক্ষুব্ধ লোকজন। তারা মনে করছেন, মানিককে সাবেক চেয়ারম্যান মিলন সরদারের লোকজন হত্যা করেছে। কিন্তু আইন হাতে তুলে নেয়া কারও ঠিক হয়নি। দুটি ঘটনার এখনও কাউকে আটক করা সম্ভব না হলেও অভিযান চলছে।

     

     

     

     

     

     

     

    স্থানীয় সূত্র জানায়, দ্বিতীয় ধাপে কালকিনি উপজেলার আলীনগর ইউনিয়ন পরিষদ নির্বাচন হয়। ওই নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী সাহিদ পারভেজের সমর্থক ছিলেন নিহত মানিক সরদার। নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ছিলেন ওই ইউপির সাবেক চেয়ারম্যান হাফিজুর রহমান সরদার। রাজনৈতিক দ্বন্দ্ব ছাড়াও দীর্ঘদিন ধরে জমি নিয়ে হাফিজুর রহমানের সঙ্গে মানিকের বিরোধ ছিল।

     

     

     

     

     

     

     

    নিহত মানিক সরদারের স্ত্রী সীমা খানম বলেন, আমার স্বামীকে ওই মিলন সরদারই (হাফিজুর রহমান) হত্যা করেছে। তার নির্দেশ ছাড়া আমার স্বামীকে কেউ মারতে পারে না। আমার স্বামীকে যারা মেরেছে আমি তাদের বিচার চাই।

     

     

     

     

     

     

     

     

    এদিকে ঘটনার পর থেকে হাফিজুর রহমানকে এলাকায় দেখা যায়নি। তার মোবাইল ফোনে একাধিকবার কল করা হলেও সেটি বন্ধ পাওয়া যায়।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর