সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
পত্নীতলায় ৩ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস ও মূর্তি হস্তান্তর – গ্রামীন নিউজ২৪ মানষিকভাবে বিপর্যস্ত কলেজ পড়ুয়া ছাত্রের আত্মহত্যা – গ্রামীন নিউজ২৪ কয়রায় আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা – গ্রামীন নিউজ২৪ সংবাদ প্রকাশের জেরে তিন সাংবাদিকের নামে চোরাকারবারির মামলা – গ্রামীন নিউজ২৪ সুন্দরগঞ্জে শহীদ বুদ্ধিজীবি দিবস ও মহান বিজয় দিবস উদযাপনের প্রস্তুতিমূলক সভা – গ্রামীন নিউজ২৪ বরিশালে স্ত্রীর বঁটির কোপে স্বামী নিহত – গ্রামীন নিউজ২৪ দুপুর ১২ টা পর্যন্ত সামিন টেক্সটাইলে লাগা আগুন নিয়ন্ত্রনে আসেনি – গ্রামীন নিউজ২৪ জিএম কাদেরের দায়িত্ব পালনে নিষেধাজ্ঞার আদেশ স্থগিত – গ্রামীন নিউজ২৪ জন্ম নেয়া তিন সন্তানের ভবিষ্যত নিয়ে চিন্তায় মা-বাবা – গ্রামীন নিউজ২৪ গোবিন্দগঞ্জে গলাকেটে ব্যবসায়ীকে হত্যা – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

রংপুরে করোনায় ২৪ ঘন্টায় মৃত্যু ১৬ – গ্রামীন নিউজ২৪

স্টাফ রিপোর্টারঃ / ৮২৩ বার পঠিত
প্রকাশের সময় : রবিবার, ৪ জুলাই, ২০২১, ৩:০৪ অপরাহ্ণ
  • Print
  • গত ২৪ ঘণ্টায় রংপুর বিভাগে নতুন করে আরো ১৬ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ঠাকুরগাঁও জেলায় সাতজন, দিনাজপুরের চারজন, পঞ্চগড়ের দুইজনসহ লালমনিরহাট, কুড়িগ্রাম ও গাইবান্ধার একজন করে রয়েছেন।

    আজ রোববার (০৪ জুলাই) দুপুরে রংপুর বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের ভারপ্রাপ্ত পরিচালক আবু মো. জাকিরুল ইসলাম গনমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

    তিনি বলেন, একই সময়ে বিভাগে নতুন করে ৫৫৬ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৪৩ শতাংশ। নতুন শনাক্তের মধ্যে ঠাকুরগাঁওয়ে ১৩২, দিনাজপুরে ১০৭, রংপুরে ৯৫, গাইবান্ধায় ৫৭, নীলফামারীতে ৫০, কুড়িগ্রামে ৪০, লালমনিরহাটে ৩৯ এবং পঞ্চগড়ে ৩৬ জন রয়েছেন। এ সময় সুস্থ হয়েছেন ২৩৮ জন।

    করোনাভাইরাস শনাক্তের শুরু থেকে শনিবার (০৩ জুলাই) পর্যন্ত রংপুর বিভাগে ১ লাখ ৬১ হাজার ৮৯৪ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে ২৮ হাজার ২৪৮ জন শনাক্ত হয়েছেন এবং মারা গেছেন ৫৬৭ জন।

    এর মধ্যে দিনাজপুর জেলায় করোনাভাইরাসে ৯ হাজার ৮৭ জন আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা ২০২ জনে রয়েছে। রংপুরে ৬ হাজার ৪৫২ জন আক্রান্ত ও মৃত্যু হয়েছে ১১৫ জনের। ঠাকুরগাঁওয়ে ৩ হাজার ৭৩৫ জন আক্রান্ত ও ১০০ জনের মৃত্যু, গাইবান্ধায় ২ হাজার ২৯২ জন আক্রান্ত ও ২৮ জনের মৃত্যু হয়েছে। এ ছাড়া নীলফামারীতে ১ হাজার ৯৭৮ জন আক্রান্ত ও মৃত্যু ৩৮ জনের, কুড়িগ্রামে ১ হাজার ৯২০ জন আক্রান্ত ও ২৮ জনের মৃত্যু, লালমনিরহাটে ১ হাজার ৬০৪ জন আক্রান্ত ও ৩০ জনের মৃত্যু এবং পঞ্চগড় জেলায় ১ হাজার ১৮০ জন আক্রান্ত ও ২৬ জনের মৃত্যু হয়েছে।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর