সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
একাদশ শ্রেণিতে ভর্তির প্রথম ধাপের ফল প্রকাশ – গ্রামীন নিউজ২৪ আটপাড়ায় আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত – গ্রামীন নিউজ২৪ মুক্তাগাছায় আওয়ামীলীগ এর ৭৫তম প্লাটিনামজয়ন্তী উদযাপন – গ্রামীন নিউজ২৪ হাসপাতালে খালেদা জিয়া, আছেন সিসিইউতে – গ্রামীন নিউজ২৪ মহাত্মা গান্ধীর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা – গ্রামীন নিউজ২৪ দিল্লি পৌঁছেছেন প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ পাঞ্জাবে সাত দিনের জন্য ১৪৪ ধারা জারি – গ্রামীন নিউজ২৪ দুর্নীতি মামলায় জামিন পেলেন দিল্লির মুখ্যমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ ঘোড়াঘাটে নবীন বরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪ বন্যার কারনে স্থগিত সিলেট বোর্ডের এইচএসসি পরীক্ষা – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে পৃথক অভিযানে ফেন্সিডিল পাতার বিড়ি আটক – গ্রামীন নিউজ২৪

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ / ১১৪৮ বার পঠিত
প্রকাশের সময় : শুক্রবার, ১১ ফেব্রুয়ারি, ২০২২, ৩:৫৭ অপরাহ্ণ
  • Print
  • চাঁপাইনবাবগঞ্জ জেলার তেলকুপি ও আজমতপুর সীমান্তে ৪১২ বোতল ফেন্সডিল এবং জেকে পোলাডাঙ্গা সীমান্তে ব্যাটারী চালিত ভ্যানসহ ৮৮ হাজার ৮’শত ভারতীয় পাতার বিড়ি আটক করা হয়।

     

     

     

     

     

     

    বিজিবি’র পাঠানো এক প্রেস নোটে জানানো হয়, ১০ ফেব্রুয়ারী দিবাগত রাত আনুমানিক সাড়ে ৩ ঘটিকায় অধিনায়ক লেঃ কর্নেল মোঃ আমীর হোসেন মোল্লা, পিএসসি’র নেতৃত্বে আজমপুর বিওপির টহল দল দায়িত্বপূর্ণ ১৮১/৩ সীমান্ত এলাকার ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে হুদমাপাড়া নামক স্থানে অভিযান পরিচালনা করে এ সময় মালিকানাবিহিন ৩৪৮ বোতল ফেব্সডিল উদ্ধার করা হয়।

     

     

     

     

     

     

    অপরদিকে ১০ ফেব্রুয়ারী তেলকু ইউপির নায়েক মোহাম্মদ বদরুদ্দোজা নেতৃত্বে টহল দল রাত আনুমানিক সোয়া ১০ টার সময় ১৮০/৮-এস সীমান্ত পিলার থেকে ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে রিফুজি পাড়া নামক স্থান থেকে মালিকবিহীন ৬৪ বোতল ভারতীয় ফেনসিডিল আটক করে।

     

     

     

     

     

     

    এদিকে ১১ই ফেব্রুয়ারি আনুমানিক সকাল সোয়া ৭ ঘটিকায় জেকে পোলাডাংগা বিওপির সুবেদার মোঃ দেলোয়ার হোসেন এর নেতৃত্বে টহল দল বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ২০২ মেইন হতে আনুমানিক ৩ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে পীরগাছি নামক স্থান হতে মালিকবিহীন ৮৮ হাজার ৮’শত পিস ভারতীয় পাতার বিড়ি ও ১টি ব্যাটারী চালিত ভ্যান আটক করতে সক্ষম হয়। আটককৃত ভারতীয় পাতার বিড়ি ও ব্যাটারী চালিত ভ্যান এর আনুমানিক সিজার মূল্য-১,২৮,৮০০/- (এক লক্ষ আটাশ হাজার আটশত) টাকা। আটককৃত আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল, পাতার বিড়ি ও ব্যাটারী চালিত ভ্যান এর ব্যাপারে প্রয়োজনীয় আইনি কার্যক্রম গ্রহণ করা হয়েছে।

     

     

     

     

     

     

    এ ব্যাপারে রহনপুর ব্যাটালিয়ন ৫৯ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আমীর হোসেন মোল্লা, পিএসসি বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, বর্তমানে করোনা পরিস্থিতিতে ভারতীয় চোরাকারবারীরা যাতে সীমান্ত অতিক্রম করে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করতে না পারে সেই লক্ষে সীমান্তে টহল ব্যবস্থা জোরদার করা হয়েছে এবং ব্যাটালিয়ন সদর দপ্তর হতে বিশেষ অভিযান পরিচালনা করা হচ্ছে।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর