সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
সুন্দরগঞ্জে চেয়ারম্যান হলেন ইঞ্জিনিয়ার মোস্তফা মহসিন – গ্রামীন নিউজ২৪ সাদুল্লাপুরে চেয়ারম্যান হলেন রেজাউল করিম রেজা – গ্রামীন নিউজ২৪ রেমালের কারনে স্থগিত ২০ উপজেলায় ভোট ৯ জুন – গ্রামীন নিউজ২৪ হারুন অর রশিদ র‍্যাবের নতুন ডিজি – গ্রামীন নিউজ২৪ ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ভূমিকম্প অনুভূত – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধার সাদুল্লাপুর ও সুন্দরগঞ্জে ভোট শেষ, চলছে গণনা – গ্রামীন নিউজ২৪ আমরা যুদ্ধ চাই না, শান্তি চাই: শেখ হাসিনা – গ্রামীন নিউজ২৪ বিদেশে বেনজীর ও স্ত্রী-সন্তানদের সম্পদ আছে কিনা খোঁজ নিচ্ছে দুদক – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধার দুই উপজেলায় চলছে ভোটগ্রহণ – গ্রামীন নিউজ২৪ বিয়ের প্রলোভন দেখিয়ে গনধর্ষন, থানায় অভিযোগ দেওয়ার পর আটক ১ – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

রংপুরে ফেসবুকের লাইভে এসে বিষপানে যুবকের আত্মহত্যা – গ্রামীন নিউজ২৪

রংপুর প্রতিনিধিঃ / ৬৪৫ বার পঠিত
প্রকাশের সময় : রবিবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২২, ৯:০৯ অপরাহ্ণ
  • Print
  • রংপুরের পীরগাছায় চাচা-শ্বশুরের বাড়ি থেকে স্ত্রীকে ফিরিয়ে আনতে না পেরে ফেসবুক লাইভে এসে বিষপান করে আত্মহত্যা করেছেন এক যুবক। উক্ত যুবকের নাম ইমরোজ হোসেন রনি (৩০)।

     

     

     

     

     

    রবিবার (১৩ ফেব্রুয়ারি) সকালে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

     

     

     

     

     

     

    রনি পীরগাছা উপজেলার ছাওলা ইউনিয়নের নিজ তাজ গ্রামের মৃত তৈয়ব মিয়ার পুত্র। শনিবার সকালে নিজ বাড়ি থেকে ফেসবুক লাইভে এসে বিষপান করেন ইমরোজ হোসেন রনি। এ সময় তিনি তার মৃত্যুর জন্য স্ত্রী, শ্বশুর, চাচা-শ্বশুর ও ভায়রা এমদাদুল হককে দায়ী করেছেন।

     

     

     

     

     

     

    স্থানীয়রা জানান, চার বছর আগে প্রেমের সম্পর্কের জেরে একই উপজেলার পশ্চিম হাগুরিয়া হাসিম গ্রামের দিনমজুর বাদল মিয়ার মেয়ে শামীমা ইয়াসমিন সাথীকে বিয়ে করেন ইমরোজ হোসেন রনি। বিয়ের পর তাদের সংসারে এক ছেলে সন্তান জন্ম নেয়। কয়েক দিন ধরে রনির কাছে দেনমোহরের পাঁচ লাখ টাকা ও শ্বশুর-শাশুড়ির ভরণ-পোষণ দাবি করে আসছিলেন তার স্ত্রী। এ বিষয় নিয়ে তাদের মধ্যে মনোমালিন্য হয়। এক পর্যায়ে কাউকে না বলে গত বুধবার পাশের রতনপুর গ্রামে চাচা মুকুল মিয়ার বাড়িতে চলে যান স্ত্রী। শনিবার সকালে তাকে আনতে গিয়ে ব্যর্থ হয়ে ফেসবুক লাইভে আসেন ইমরোজ হোসেন রনি।

     

     

     

     

     

    ফেসবুক লাইভে রনি বলেন, আমাকে না বলে তিন দিন আগে আমার স্ত্রী চাচা মুকুল মিয়ার বাড়িতে চলে যান। আমি আনতে গেলে তারা আমার কাছে বিয়ের দেনমোহরের পাঁচ লাখ টাকা দাবি করে। আমি এখন ফেসবুক লাইভে এসে বিষপান করে আত্মহত্যা করবো।
    পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরেস চন্দ্র বলেন, রনি রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা গেছেন। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর