শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল | ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

পাবনায় হত্যা মামলায় ৩ ভাইয়ের যাবজ্জীবন – গ্রামীন নিউজ২৪

প্রকাশিত হয়েছে- মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২২

পাবনা সদরে শাহীন হোসেন (৩০) নামের এক যুবককে হত্যার দায়ে ৩ সহোদরের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন পাবনার বিশেষ জেলা ও দায়রা জজ আদালত। একই সঙ্গে প্রত্যেককে ২৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছরের কারাদণ্ডের আদেশ দেওয়া হয়েছে।

 

 

 

 

 

 

 

মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে পাবনার বিশেষ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. আহসান তারেক এ রায় দেন।

 

 

 

 

 

 

 

মামলার এজাহারসূত্রে জানা যায়, ২০১০ সালের ২৭ জুলাই রাতে কাঠমিস্ত্রীর কাজ শেষে বাড়ি ফেরার পথে মালি রামানন্দপুরের কালভার্ট রোডে পৌঁছামাত্র পূর্বপরিকল্পিতভাবে ওৎ পেতে থাকা আসামিরা চাপাতি, লাঠি, লোহার রড, তলোয়ার দিয়ে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে। এসময় আশপাশের লোকজন শাহীনকে আশঙ্কাজনক অবস্থায় পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 

 

 

 

 

 

 

 

নিহত শাহীন পাবনা সদর উপজেলার মালি ইউনিয়নের কাশিনাথপুরের চরপাড়া গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে। পেশায় কাঠমিস্ত্রী ছিলেন। দণ্ডপ্রাপ্তরা হলেন- কাশিনাথপুরের চরপাড়ার গ্রামের শাহেদ আলীর তিন ছেলে বাবু (৩৮), মোস্তফা (৩২) এবং আবু (৩৫)। সাজাপ্রাপ্ত সবাই পলাতক রয়েছেন।

 

 

 

 

 

 

 

 

এঘটনার পরেরদিন নিহতের স্ত্রী সিমা খাতুন ১০ জনের নাম উল্লেখ করে পাবনা সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার দীর্ঘ তদন্ত শেষে ৭ জনকে বাদ দিয়ে ৩ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ। ঘটনার পর থেকেই আসামিরা পলাতক রয়েছেন।

 

 

 

 

 

 

 

 

রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন অ্যাডভোকেট দেওয়ান মজনুল হক। বাদি পক্ষে ছিলেন অ্যাডভোকেট ইদ্রিস আলী।