বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল | ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

সাতক্ষীরায় অস্ত্র, গুলি, ডিবি’র পোশাক ও হ্যান্ডকাপসহ ৫ ছিনতাইকারী আটক – গ্রামীন নিউজ২৪

প্রকাশিত হয়েছে- শনিবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২২

সাতক্ষীরার পাটকেলঘাটা থেকে অস্ত্র, গুলি, ডিবি পুলিশের পোশাক, একটি প্রাইভেটকার, একটি মটরসাইকেল ও হ্যান্ডকাপসহ ৫ ছিনতাইকারীকে আটক করেছে র‌্যাব-৬ এর সদস্যরা। শুক্রবার রাতে পাটকেলঘাটা থানার বাইগুনি গ্রামের হারুন-অর রশিদ ডিগ্রি কলেজ এর দক্ষিন পাশে মেইন রোডের পাকা রাস্তার উপর থেকে তাদের আটক করা হয়।

 

 

 

 

 

 

 

 

 

শনিবার দুপুরে র‌্যাব-৬ এর খুলনা কার্যালয়ে এক প্রেসবিফিং এ জানানো হয় ডিবি পুলিশের পোশাক ব্যবহার করে ও ডিবি পুলিশ পরিচয় দিয়ে তারা দীর্ঘদিন ধরে নানা অপরাধ সংগঠিত করে আসছিল বলে তারা স্বীকার করেছে।

 

 

 

 

 

 

 

 

 

 

আটককৃতরা হলেন, মোস্তফা বিশ্বাস (৪৬), সুজন শীল (২৯),শরীফুল ইসলাম (৪২), মোশারফ হোসেন (৪০) ও মাহবুবুর রহমান (২৭)।

 

 

 

 

 

 

 

 

 

 

র‌্যাব-০৬ এর অধিনায়ক লে.কর্নেল মোস্তাক আহমেদ প্রেস বিফিং এ জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার র‌্যাব-০৬ এর সদস্যরা সাতক্ষীরা খুলনা সড়কের পাটকেলঘাটার থানার বাইগুনি নামকস্থানে আসামীদের ছিনতাই এর প্রস্তুতিকালে ভুয়া ডিবি পুলিশের উক্ত ৫ জনকে আটক করে। আটককৃতরা দীর্ঘদিন যাবত প্রাইভেটকার ও মোটর সাইকেল যোগে ডিবি পুলিশের পোশাক ব্যবহার করে ও ডিবি পুলিশ পরিচয় দিয়ে ছিনতাই করে আসছিল। তারা দীর্ঘদিন ধরে নানা অপরাধের সাথে জড়িত বলে র‌্যাবের জিজ্ঞাসাবাদের স্বীকার করে। আটককৃতদের কাছ থেকে এ সময় একটি পিস্তল, একটি খেলনা পিস্তল, পিস্তলের কাভার ২টি, একটি অকিটকি সেট, দুটি ডিবি পুলিশের কটি, ২টি হ্যান্ডকাফ, পুলিশ ফিল্ডক্যাপ ২টি, পুলিশ বেল্ট ১টি, পুলিশের ভুয়া আইডিকার্ড ১টি, মোবাইল ফোন ৪টি, হ্যান্ডব্যাগ ১টি, পিস্তল বাধার চেইন ১টি উদ্ধার করা হয়।

 

 

 

 

 

 

 

তিনি আরো জানান, আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থাসহ থানায় হস্তান্তর করার প্রক্রিয়া চলছে।