শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ-বসন্তকাল | ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

নওগাঁয় রাস্তার পাশের ধান ক্ষেত থেকে ১ যুবকের মরদেহ উদ্ধার – গ্রামীন নিউজ২৪

প্রকাশিত হয়েছে- রবিবার, ২০ ফেব্রুয়ারি, ২০২২

নওগাঁর মহাদেবপুর রাস্তার পাশে ধান ক্ষেত থেকে ব্যাটারি চালিত অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। উক্ত অটোরিকশা চালকের নাম হাসান আলীর (১৭)।

 

 

 

 

 

 

 

রবিবার (২০ ফেব্রুয়ারি) সকাল ৮টার দিকে মহিষবাথান মোড়ে সংলগ্ন রাস্তার পার্শ্বে থেকে তার লাশ উদ্ধার করা হয়। তবে তার অটোরিকশা ঘটনাস্থলে পাওয়া যায়নি বলে নিশ্চিত করেছে পুলিশ। নিহত হাসান আলী উপজেলার খাজুর ইউনিয়নের খোদ্দকালনা গ্রামের আহাদ আলীর ছেলে।

 

 

 

 

 

 

 

নিহতের পরিবার ও থানা সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো গতকাল শনিবার ভাড়ায় চালানোর জন্য বাড়ি থেকে ব্যাটারি চালিত অটোরিকশা নিয়ে বের হয়ে যান। রাতে বাসায় না ফিরলে পরিবারের লোকজন সম্ভাব্য সব জায়গায় খোঁজখবর নেন। কিন্তু কোথাও তার কোন খোঁজ পাননি। রবিবার সকাল ৮টার দিকে উপজেলার মহিষবাথান মোড়ে সংলগ্ন রাস্তার পার্শ্বে জমিতে পড়ে থাকা এক যুবকের মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবর দেয়। খবর পেয়ে মহাদেবপুর থানা পুলিশ ঘটনাস্থলে মরদেহ উদ্ধার করে।

 

 

 

 

 

 

 

 

মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন,  প্রাথমিক ভাবে ধারণা করা যাচ্ছে অটোরিকশা ছিনতাইয়ের পর হাসানকে হত্যার ঘটনা ঘটতে পারে। তার মরদেহের প্রাথমিক সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য নওগাঁ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।