সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
আপিল বিভাগের ৩ বিচারপতি শপথ নিলেন – গ্রামীন নিউজ২৪ আরও ৩ দিনের হিট অ্যালার্ট, বাড়বে অস্বস্তি – গ্রামীন নিউজ২৪ যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান – গ্রামীন নিউজ২৪ ফেসবুকে পোস্ট দিয়ে সন্তানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা – গ্রামীন নিউজ২৪ ফের তিনদিন বন্ধ চতুর্দশী ও বাংলাবান্ধা স্থল বন্দর ইমিগ্রেশন আমদানী রপ্তানি – গ্রামীন নিউজ২৪ দুই ভাইকে পিটিয়ে হত্যার জেরে উত্তপ্ত ফরিদপুর, বিজিবি মোতায়েন – গ্রামীন নিউজ২৪ সাজেকে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৬ শ্রমিক নিহত – গ্রামীন নিউজ২৪ প্রধানমন্ত্রী থাইল্যান্ডে পৌঁছেছেন – গ্রামীন নিউজ২৪ উপজেলার ভোট সুষ্ঠ করতে প্রশাসনের উচ্চপদস্থদের সঙ্গে বসবে ইসি – গ্রামীন নিউজ২৪ ট্রেনের ৩ বগি লাইনচ্যুত, চট্টগ্রাম-কক্সবাজার যোগাযোগ বন্ধ – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

সাতক্ষীরায় ইউএস-বাংলা এয়ারলাইন্সের যাত্রীদের জন্য বিশেষ মাইক্রোবাস – গ্রামীন নিউজ২৪

মামুন, সাতক্ষীরা জেলা প্রতিনিধিঃ / ১৫০৫ বার পঠিত
প্রকাশের সময় : রবিবার, ২০ ফেব্রুয়ারি, ২০২২, ৮:০১ অপরাহ্ণ
  • Print
  • সাতক্ষীরায় ইউএস-বাংলা এয়ারলাইন্সের যাত্রী চলাচলের জন্য মাইক্রোবাস চালু করা হয়েছে। এতে সাতক্ষীরা-যশোর বিমানবন্দর পর্যন্ত ইউএস-বাংলা এয়ারলাইন্সের যাত্রীরা এই পরিবহন সেবা পাবেন। এর মধ্য দিয়ে যাত্রীদের দূর হবে দূর্ভোগ।

     

     

     

     

     

     

     

     

    রোববার (২০ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২ টায় সাতক্ষীরা প্রেসক্লাবে আব্দুল মোতালেব মিলনায়তনে এ উপলক্ষ্যে প্রেস ব্রিফিংয়ের আয়োজন করা হয়। ব্রিফিংয়ে সাংবাদিকদের কাছে সাতক্ষীরাবাসীর জন্য ইউএস-বাংলা এয়ারলাইন্সের যাত্রীসেবার বিষয়ে অবহিত করেন ইউএস-বাংলা এয়ারলাইন্সের খুলনা বিভাগীয় ম্যানেজার সুজন আহমেদ।

     

     

     

     

     

     

     

    ঢাকা পোস্টের সাতক্ষীরা প্রতিনিধি আকরামুল ইসলামের পরিচালনায় মতবিনিময়কালে বক্তব্য রাখেন সাতক্ষীরা প্রেসক্লাব সভাপতি মমতাজ আহম্মেদ বাপ্পী, সহ সভাপতি হাবিবুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান উজ্জল, সাতক্ষীরার অল সিজন ট্রাভেল সাপোর্টের পরিচালক শেখ এজাজ আহমেদ স্বপন।

     

     

     

     

     

     

     

     

     

    সাতক্ষীরা প্রেসক্লাব সভাপতি মমতাজ আহম্মেদ বাপ্পী বলেন, সাতক্ষীরার বহু মানুষ ইউএস বাংলা এয়ারলাইন্সের মাধ্যমে ঢাকাসহ সারাদেশের বিভিন্নস্থানে যাতায়াত করেন। তবে এতদিনে ভোগান্তির পোহাতে হয়েছে। যশোর থেকে টিকিট কাঁটার পর সাতক্ষীরা থেকে বিকল্প মাধ্যমে যশোর এয়ারপোর্টে পৌঁছাতে হতো। তবে ইউএস বাংলা গ্রুপের মাইক্রোবাসযোগে যাত্রীদের সাতক্ষীরা থেকে যশোর নিয়ে যাওয়া হবে, দূর্ভোগও দূর হবে। এটি খুব আনন্দের সংবাদ। আশাকরি সাতক্ষীরার মানুষ এর সুফল পাবেন।

     

     

     

     

     

     

     

     

    মতবিনিময়কালে উপস্থিত ছিলেন বাংলাভিশন টিভির প্রতিনিধি আসাদুজ্জামান, বাংলাদেশ প্রতিদিনের মনিরুল ইসলাম মনি, সাংবাদিক শহিদুল ইসলাম, আব্দুল আলিম, এস.এম রেজাউল ইসলাম, মনিরুজ্জামান তুহিন, এ্যাড. দিলীপ কুমার দে, চেম্বার অব কমার্সের পরিচালক আব্দুল্লাহ্ আল মামুন, ম্যাপ বাংলাদেশের পরিচালক টিকেট বিক্রেতা মেহেদী হাসান রনিসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

     

     

     

     

     

     

     

     

     

    উল্লেখ্য, সোমবার (২১ ফেব্রুয়ারি) থেকে প্রতিদিন সকাল সাড়ে ৭টায় সাতক্ষীরা ভারতীয় ভিসা অফিস ইটাগাছা থেকে মাইক্রোবাস ছেড়ে যাবে ১০টার ফ্লাইটের উদ্দেশ্যে। সন্ধ্যা ৭টা ফ্লাইট ধরার জন্য একইস্থান থেকে বিকেল ৪.১৫ মিনিটে মাইক্রোবাসটি রওনা হবে যশোর। এছাড়া ঢাকা থেকে যেসব যাত্রীরা ফিরবেন তারা মাইক্রোবাসযোগে সাতক্ষীরা ফিরতে পারবেন। প্রত্যেক যাত্রীদের ভাড়া নির্ধারণ করা হয়েছে ৩৫০ টাকা।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর