সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
তেঁতুলিয়ায় তামাক নিয়ন্ত্রণ আইন বিষয়ক প্রশিক্ষণ – গ্রামীন নিউজ২৪ শুক্রবার শুরু রোজা – গ্রামীন নিউজ২৪ ঘোড়াঘাটে ২৯৯ টি পরিবারকে বাড়ির চাবি হস্তান্তর – গ্রামীন নিউজ২৪ ঘোড়াঘাটে ট্রাক ও কাভার্ড ভ্যান সংঘর্ষে ১জন নিহত – গ্রামীন নিউজ২৪ চাঁপাইনবাবগঞ্জে রাবার ড্যাম প্রকল্প পরিদর্শনে পরিকল্পনা কমিশনের প্রতিনিধি দল – গ্রামীন নিউজ২৪ শিক্ষা ছাড়া জাতির উন্নতি যে সম্ভব নয় তা অনুধাবন করেছিলেন বঙ্গবন্ধু: সুজিত রায় নন্দী – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে ন্যাচারাল ডাইং প্রশিক্ষণ ও সার্টিফিকেট বিতরণ – গ্রামীন নিউজ২৪ ডুমুরিয়ায় প্রধানমন্ত্রীর জমি ও গৃহ পেলেন ২’শ পরিবার – গ্রামীন নিউজ২৪ মুন্ডামালা রক্তদান সংস্থার আয়োজনে এসএসসি দাখিল পরিক্ষার্থীদের বিদায় ও দোয়া মাহাফিল – গ্রামীন নিউজ২৪ এক সমুদ্র ভালোবাসা সিনেমার গানে কণ্ঠ দিলেন সায়েরা রেজা ও এস কে সাগর শান – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

ইউক্রেনের ৪০ ও রাশিয়ার ৫০ সেনা নিহত – গ্রামীন নিউজ২৪

আন্তর্জাতিক ডেস্কঃ / ৬৮৬ বার পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২২, ৬:৪৭ অপরাহ্ণ
  • Print
  • ইউক্রেন দাবি করেছে, তারা রাশিয়ার অন্তত ৫০ জন সেনাকে হত্যা করেছে। সেনাবাহিনীর বরাত দিয়ে এএফপির প্রতিবেদনে বলা হয়েছে, রুশ সমর্থিত বিদ্রোহীদের নিয়ন্ত্রিত এলাকায় হামলা চালিয়ে অন্তত ৫০ জন সেনাকে হত্যা করা হয়েছে।

     

     

     

     

     

     

     

     

     

     

    অন্যদিকে রাশিয়ার হামলায় ৪০ জনের বেশি ইউক্রেনের সেনা নিহত হয়েছে বলে জানিয়েছে দেশটির রাজধানী কিয়েভ। এছাড়া ইউক্রেনের বেসামরিক লোক নিহত হয়েছে অন্তত ১০ জন।

     

     

     

     

     

     

     

     

     

     

    রাশিয়ার প্রতিরক্ষামন্ত্রী জানিয়েছে, তারা ইউক্রেনের বিমানঘাঁটি ও বিমান প্রতিরক্ষা ব্যবস্থাকে নির্ভুল অস্ত্র দিয়ে ধ্বংস করেছে।

     

     

     

     

     

     

     

     

     

    এদিকে ইউক্রেন আরও দাবি করেছে, তারা বিদ্রোহী নিয়ন্ত্রিত পূর্বাঞ্চলে রুশ সেনাবাহিনীর পাঁচটি বিমান এবং একটি হেলিকপ্টার ভূপাতিত করেছে।

     

     

     

     

     

     

     

     

     

     

    বৃহস্পতিবার সকালের দিকে ইউক্রেনের ডনবাস অঞ্চলে সামরিক অভিযানের ঘোষণা দেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন।  জাতিসংঘের নিরাপত্তা পরিষদ যখন পুতিনকে আগ্রাসন বন্ধ করতে অনুনয় করেন ঠিক একই সময় এক টেলিভিশন ভাষণে পুতিন ডনবাসে অভিযানের ঘোষণা দেন।  তথ্যসূত্র: বিবিসি, এনডিটিভি, এএফপি।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর