মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল | ৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

কয়রায় আদিবাসি মুন্ডা নারী সদস্যদের অংশ গ্রহনে নারী নির্যাতন ও বাল্য বিবাহ প্রতিরোধে উঠান বৈঠক – গ্রামীন নিউজ২৪

প্রকাশিত হয়েছে- বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২২

কয়রায় ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে তথ্য ও যোগাযোগ প্রযুক্তির মাধ্যমে মহিলাদের ক্ষমতায়ন প্রকল্প (২য় পর্যায়) এবং বাল্য বিবাহ ও নারী নির্যাতন প্রতিরোধে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

 

 

 

 

 

 

 

উপজেলা তথ্য কেন্দ্রের আয়োজনে বৃহস্পতিবার বিকাল ৩ টায় কয়রা সদর ইউনিয়নের ৬নং কয়রা গ্রামের আদিবাসি মুন্ডা কমিউনিটিতে এই বৈঠক অনুষ্ঠিত হয়।

 

 

 

 

 

 

 

উপজেলা তথ্য আপা ইসকিতা আফরিনের সভাপতিত্বে উঠান বৈঠকে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ বিশ্বাস। বিশেষ অতিথি ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা আলম, সহকারি কমিশনার (ভুমি) এম সাইফুল্লাহ, কয়রা থানার অফিসার ইনচার্জ মোঃ রবিউল হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার সাগর হোসেন সৈকত ও কপোতাক্ষ কলেজের অধ্যক্ষ অদ্রিশ আদিত্য মন্ডল। এতে বক্তব্য রাখেন উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক রিয়াছাদ আলী, আইসিডির প্রতিষ্ঠাতা আশিকুজ্জামান, ইউপি সদস্য হরেন্দ্রনাথ সরকার, মুর্শিদা খানম, স্থানীয় সামজ সেবক আছাদুল হাওলাদার, মাওলানা মোস্তাজিুর রহমান, তথ্য অফিসের সহকারী জেসমিন আক্তার, জেসিকি ইসলাম কলি প্রমুখ। উঠান বৈঠকে তথ্য কেন্দ্রে শিক্ষা ও ব্যবসা সংক্রান্ত সেবা সমূহ সম্পর্কে অবহিতকরণ, বাল্যবিবাহ ও নারী নির্যাতন প্রতিরোধকল্পে সচেতনতা বৃদ্ধি করাসহ বিভিন্ন বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়। অনুষ্ঠানে ৫০ জন আদিবাসি মুন্ডা নারী সদস্যরা উপস্থিত ছিলেন।