সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
মাদারীপুর এক্সপ্রেসওয়েতে বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ৫ – গ্রামীন নিউজ২৪ আটঘরিয়ায় সড়ক দূর্ঘটনায় হেলপার নিহত – গ্রামীন নিউজ২৪ প্রতারনার মামলায় যুবলীগ নেত্রী রিমান্ডে – গ্রামীন নিউজ২৪ পুরাতন জজ কোর্টের জায়গা দখল-বেদখল কথিত লীজ প্রক্রিয়ার আইনগত বৈধতা নিয়ে গাইবান্ধার বিশিষ্ট রাজনীতিবিদদের বিবৃতি – গ্রামীন নিউজ২৪ পরিবেশ অধিদপ্তরের পরিচালকের স্ত্রীসহ রহস্যজনক মৃত্যু – গ্রামীন নিউজ২৪ খতনার সময় অতিরিক্ত রক্তক্ষরণ শিশুর অবস্থার অবনতি – গ্রামীন নিউজ২৪ সোনার খনি ধসে নিহত ২৩ – গ্রামীন নিউজ২৪ তানোর শহীদ মিনার থেকে ফেরার পথে আ.লীগ কর্মী খুন – গ্রামীন নিউজ২৪ পলাশবাড়ীতে ফেন্সিডিলসহ গ্রেফতার ২ মাদককারবারী – গ্রামীন নিউজ২৪ মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে মধুখালীতে বিভিন্ন কর্মসূচী পালিত – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

খাগড়াছড়ির রামগড়ের ফার্নিচারের দোকান থেকে দুই অস্ত্র ব্যবসায়ী আটক – গ্রামীন নিউজ২৪

স্টাফ রিপোর্টারঃ / ৪৭১ বার পঠিত
প্রকাশের সময় : শুক্রবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২২, ১০:৩৫ পূর্বাহ্ণ
  • Print
  • খাগড়াছড়ির রামগড়ে  ফার্নিচারের দোকানে ক্রেতার ছদ্মবেশী র‍্যাবের কাছে অস্ত্র বিক্রি করতে গিয়ে হাতেনাতে আটক হয়েছে দুই যুবক। আটককৃতরা হচ্ছেন আব্দুর রহিম প্রকাশ ওরফে মুরগি মিলন (২৭) ও আমানুল হক সোহেল (২৮)। 

     

     

     

     

     

     

     

     

     

     

     

    বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) রামগড় পৌরসভার ৪ নং ওয়ার্ডের মাস্টারপাড়া সিনেমাহল বাজারের একটি ফার্নিচার দোকান থেকে একটি বিদেশী পিস্তল ও গুলিসহ তাদের আটক করা হয়। থানার ওসি (তদন্ত) রাজীব কর বিষয়টি নিশ্চিত করেন।

     

     

     

     

     

     

     

     

     

     

    আটককৃত মুরগী মিলন রামগড় পৌরসভার নদীরকূলের আবু তাহেরের ছেলে  ও সোহলে মাস্টারপাড়ার মৃত এবায়দুলের ছেলে।

     

     

     

     

     

     

     

     

     

    প্রত্যক্ষদর্শীরা জানায়, র‍্যাব ৭ এর ফেণী ক্যাম্পের কয়েকজন সদস্য ক্রেতাসেজে ঐ ফার্নিচারের দোকানে বসে মুরগী মিলন, সোহেল নামে দুই যুবকের কাছ থেকে অস্ত্র কিনতে দরদাম করে। এক পর্যায়ে  ছদ্মবেশী র‍্যাবের সদস্যরা  মুরগী মিলন ও সোহেলকে একটি দেশী পিস্তল, দুই রাউন্ডগুলি ও দুটি ম্যাগাজিনসহ আটক করে দ্রুত  নিয়ে যায়।

     

     

     

     

     

     

     

     

     

     

    ওসি (তদন্ত) রাজীব কর জানান, বৃহস্পতিবার রাত ৮টার দিকে একটি বিদেশী পিস্তল, দুই রাউন্ড গুলি ও দুটি ম্যাগাজিনসহ আসামী আব্দুর রহিম প্রকাশ মুরগি মিলন (২৭) ও আমানুল হক সোহেল (২৮) কে থানায় হস্তান্তর করেছে র‍্যাব ৭ এর ফেণী ক্যাম্পের সদস্যরা। এ সময় ফেণী র‍্যাব-৭ এর নায়েব সুবেদার মো. নুরুল ইসলাম বাদী হয়ে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেছেন।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর