শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল | ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

খাগড়াছড়ির রামগড়ের ফার্নিচারের দোকান থেকে দুই অস্ত্র ব্যবসায়ী আটক – গ্রামীন নিউজ২৪

প্রকাশিত হয়েছে- শুক্রবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২২

খাগড়াছড়ির রামগড়ে  ফার্নিচারের দোকানে ক্রেতার ছদ্মবেশী র‍্যাবের কাছে অস্ত্র বিক্রি করতে গিয়ে হাতেনাতে আটক হয়েছে দুই যুবক। আটককৃতরা হচ্ছেন আব্দুর রহিম প্রকাশ ওরফে মুরগি মিলন (২৭) ও আমানুল হক সোহেল (২৮)। 

 

 

 

 

 

 

 

 

 

 

 

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) রামগড় পৌরসভার ৪ নং ওয়ার্ডের মাস্টারপাড়া সিনেমাহল বাজারের একটি ফার্নিচার দোকান থেকে একটি বিদেশী পিস্তল ও গুলিসহ তাদের আটক করা হয়। থানার ওসি (তদন্ত) রাজীব কর বিষয়টি নিশ্চিত করেন।

 

 

 

 

 

 

 

 

 

 

আটককৃত মুরগী মিলন রামগড় পৌরসভার নদীরকূলের আবু তাহেরের ছেলে  ও সোহলে মাস্টারপাড়ার মৃত এবায়দুলের ছেলে।

 

 

 

 

 

 

 

 

 

প্রত্যক্ষদর্শীরা জানায়, র‍্যাব ৭ এর ফেণী ক্যাম্পের কয়েকজন সদস্য ক্রেতাসেজে ঐ ফার্নিচারের দোকানে বসে মুরগী মিলন, সোহেল নামে দুই যুবকের কাছ থেকে অস্ত্র কিনতে দরদাম করে। এক পর্যায়ে  ছদ্মবেশী র‍্যাবের সদস্যরা  মুরগী মিলন ও সোহেলকে একটি দেশী পিস্তল, দুই রাউন্ডগুলি ও দুটি ম্যাগাজিনসহ আটক করে দ্রুত  নিয়ে যায়।

 

 

 

 

 

 

 

 

 

 

ওসি (তদন্ত) রাজীব কর জানান, বৃহস্পতিবার রাত ৮টার দিকে একটি বিদেশী পিস্তল, দুই রাউন্ড গুলি ও দুটি ম্যাগাজিনসহ আসামী আব্দুর রহিম প্রকাশ মুরগি মিলন (২৭) ও আমানুল হক সোহেল (২৮) কে থানায় হস্তান্তর করেছে র‍্যাব ৭ এর ফেণী ক্যাম্পের সদস্যরা। এ সময় ফেণী র‍্যাব-৭ এর নায়েব সুবেদার মো. নুরুল ইসলাম বাদী হয়ে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেছেন।