সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় প্রথম সৌদি নারী – গ্রামীন নিউজ২৪ প্রবাসী স্বামীকে হত্যার দায়ে স্ত্রীসহ চারজনের মৃত্যুদণ্ড – গ্রামীন নিউজ২৪ ব্রাহ্মণবাড়িয়ায় খেলতে গিয়ে একসঙ্গে ২ বোনের মৃত্যু – গ্রামীন নিউজ২৪ বিএনপি নেতারা কেন স্ত্রীদের ভারতীয় শাড়ি পোড়াচ্ছেন না প্রধানমন্ত্রীর প্রশ্ন – গ্রামীন নিউজ২৪ দুর্গাপুর সীমান্তে বিএসএফের গুলিতে আহত বাংলাদেশি যুবকের মৃত্যু – গ্রামীন নিউজ২৪ ফতুল্লায় নারী শ্রমিককে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ২ – গ্রামীন নিউজ২৪ প্রধানমন্ত্রীর গাড়িবহরে হামলায় সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ পুরস্কার নিয়ে মিথ্যাচার: ড. ইউনূসের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা চায় ইউনেসকো কমিশন – গ্রামীন নিউজ২৪ পত্নীতলায় মসজিদ উন্নয়নের কাজে অনিয়মের অভিযোগ – গ্রামীন নিউজ২৪ কোস্টারিকাকে হারাল আর্জেন্টিনা – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

টাকার বিনিময়ে সুন্দরবনের অভয়ারণ্যে জেলে-বাওয়ালীদের প্রবেশ – গ্রামীন নিউজ২৪

মামুন, সাতক্ষীরা জেলা প্রতিনিধিঃ / ৪০৯ বার পঠিত
প্রকাশের সময় : সোমবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২২, ৯:৫১ অপরাহ্ণ
  • Print
  • সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের নোটাবেকী অভয়ারন্য এলাকায় মাছ ধরার অভিযোগে ৮ জেলেকে আটক করা হয়েছে। সোমবার দুপুর ১২টার দিকে বনবিভাগের স্মার্ট পেট্টল টিমের সদস্যরা তাদের আটক করে। এসময় জব্দ করা জেলেদের ব্যবহৃত বিভিন্ন মালামাল।

     

     

     

     

     

     

     

     

     

     

     

    আটককৃত জেলেরা হলেন, শ্যামনগর উপজেলার রমজাননগর ইউনিয়নের কালিঞ্চী গ্রামের মজিদ গাজীর ছেলে খলিল গাজী, একই গ্রামের মোশারফ বরকন্দাজের ছেলে সাইফুল বরকন্দাজ ও ইস্রাফিল বরকন্দাজ, সামসুর গাজীর ছেলে আবু সাঈদ গাজী, মুজিবার গাজীর ছেলে আব্দুল গফুর, হান্নান আলী বরকন্দাজের ছেলে হযরত আলী বরকন্দাজ, মৃত রামপদ মন্ডলের ছেলে দ্বীনবন্ধু মন্ডল এবং আজগর আলী সরদারের ছেলে অলিউল্যাহ সরদার।

     

     

     

     

     

     

     

     

     

    বনবিভাগ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বনবিভাগের স্মার্ট পেট্টল টিমের দলপতি (এসও) শাহাদাত হোসেনের নেতৃত্বে একটি আভিযানিক দল দুপুরে সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জ নোটাবেকী অভয়ারন্য এলাকায় বিনা অনুমতিতে মাছ ধরার অভিযোগে উক্ত ৮ জেলেকে আটক করেন। এসময় তাদের কাছ থেকে জব্দ করা হয় ৫’শ মিটার জাল ও ২টি নৌকাসহ আনুসাঙ্গিক মালামাল।

     

     

     

     

     

     

     

     

     

    সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের সহকরি বনসংরক্ষক (এসিএফ) এম.এ হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, আট জেলেদের বিরুদ্ধে বন আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করার প্রস্তুতি চলছে।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর