সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
উপকূলে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় রেমাল – গ্রামীন নিউজ২৪ আচরণবিধি লঙ্ঘনের দায়ে ঈশ্বরদীর চেয়ারম্যান প্রার্থী রানা সরদারের প্রার্থীতা বাতিল – গ্রামীন নিউজ২৪ শিক্ষকের অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন – গ্রামীন নিউজ২৪ ডুবে যাওয়ার তিনদিন পর যুবকের ভাসমান মরদেহ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ ধেয়ে আসছে রেমাল, সন্ধ্যায় অতিক্রম করতে পারে যেসব এলাকা – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধা-পলাশবাড়ী সড়কে বাস খাদে নিহত ১ – গ্রামীন নিউজ২৪ ঘূর্ণিঝড় রেমাল: চট্টগ্রাম বন্দরের সব কাজ বন্ধ, ওঠা-নামা হচ্ছে না ফ্লাইটও – গ্রামীন নিউজ২৪ মরদেহ এখনো উদ্ধার হয়নি, তবে কাজ অনেকদূর এগিয়েছে – গ্রামীন নিউজ২৪ ১২ ফুটের অধিক জলোচ্ছ্বাসের শঙ্কা, ১০ নম্বর মহাবিপদ সংকেত – গ্রামীন নিউজ২৪ ৬০৩ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ মাদককারবারি আটক – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

সুনামগঞ্জে ভুয়া পরিচয়ে চাকুরী প্রদান, শিক্ষা অধিদপ্তরে অভিযোগ – গ্রামীন নিউজ২৪

সুনামগঞ্জ প্রতিনিধি: / ৭১৮ বার পঠিত
প্রকাশের সময় : বুধবার, ২ মার্চ, ২০২২, ৬:১০ অপরাহ্ণ
  • Print
  • সুনামগঞ্জের শাল্লা উপজেলার আটপাড়া হুসানিয়া দাখিল মাদ্রাসায় ভুয়া জাতীয় পরিচয়পত্র ও সার্টিফিকেট দিয়ে এমএলএসএস পদে মো: হোসেন আহমদ নামে এক ব্যাক্তির চাকুরী দিয়েছেন কর্তৃপক্ষরা। এঘটনায় উপজেলার দামপুর গ্রামের বাসিন্দা মাদ্রাসার দাতা সদস্য মো: আবু বক্কর মিয়া মাধ্যমিক শিক্ষা অফিসার, সুনামগঞ্জ বরাবরে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

     

     

     

     

     

     

     

     

     

    গত২৮ ফেব্রুয়ারী ২০২২ইং তারিখে এ অভিযোগ দায়ের করা হয় এবং অভিযোগের অনুলিপি মাধ্যমিক শিক্ষা অফিসার শাল্লা, থানা নির্বাহী অফিসার, জেলা প্রসাশক সুনামগঞ্জ ও মহা পরিচালক মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর, ঢাকা বরাবরে প্রেরণ করা হয়।

     

     

     

     

     

     

     

     

     

    অভিযোগে আবু বক্কর মিয়া জানান তার পিতা মৃত চান মিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতার উত্তরাধিকারী একজন দাতা সদস্য। গত ১আগষ্ট ১৯৯৯ইংরেজী তারিখে এমএলএসএস পদে মো: হোসেন আহমদকে চাকুরীতে যোগদান দেন কর্তৃপক্ষরা। ইতিমধ্যে মাদ্রাসাটি এম,পিও ভূক্ত হয়েছে বলে জানা যায়। ইদানিং লক্ষ্য করা যায় এমএলএসএস মো: হোসেন আহমদ বেপরোয়া ভাবে চলাফেরা করিয়া মাদ্রাসার সুনামক্ষুন্ন করাসহ লোকজনদের অযথা হয়রানি করে চলেছে এবং মাদ্রাসার টাকা পয়সা আত্মসাৎ করে যাচ্ছে। তার এমন অসাধ আচরণ দেখে এলাকার মানুষজনের মধ্যে সন্দেহ সৃষ্টি হলে অনেক খোঁজ খবর নিয়ে জানতে পারেন তার অষ্টমশ্রেণী উত্তীর্ণ সার্টিফিকেট ভূয়া । জানা যায় মো: হোসেন আহমদের জাতীয় পরিচয়পত্র অনুযায়ী জন্ম তারিখ ৪জুন ১৯৬৭ ইংরেজী, অন্যদিকে তার প্রদানরত স্কুল সার্টিফিকেট অনুযায়ী জন্ম তারিখ ৭ ফেব্রুয়ারী ১৯৭৮ইংরেজী, যা নিয়োগের সময় প্রদানরত ছাড়পত্রে দেখা যায়। প্রকৃত পক্ষে তার জন্ম তারিখ ৪জুন ১৯৬৭ ইংরেজী হইলে সে কখনও চাকুরী পাইতে পারেনা বলে অভিযোগে উল্লেখ করা হয়।

     

     

     

     

     

     

     

     

     

     

    বিষটি তদন্ত করে উর্দ্বতন কর্তৃপক্ষ ভূয়া সার্টিফিকেটধারী মো: হোসেন আহমদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবেন এমনটি দাবী জানান দরকাস্থকারী আবু বক্কর মিয়া।

     

     

     

     

     

     

     

     

    এ ব্যপারে অভিযুক্ত হোসেন আহমদের মোবাইল ফোনে জানতে চাইলে তার জন্ম তারিখ ভুল ছিল বলে স্বীকার করেছেন। তবে সংশোধনের জন্য চেষ্টা করছেন।

     

     

     

     

     

     

     

     

     

    এ ব্যাপারে সুনামগঞ্জ জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. জাহাঙ্গীর আলমের সাথে যোগাযোগ করা হলে অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করে জানান,বিষয়টি খোজঁ নিয়ে দেখে তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর