শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ-বসন্তকাল | ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

ছাত্রলীগ সভাপতি সালাহউদ্দিন এর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ – গ্রামীন নিউজ২৪

প্রকাশিত হয়েছে- মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১

রাজশাহী পবা থানা এলাকায় বিউটি (২৫)নামের এক তরুনীকে ধর্ষনের অভিযোগে পবা থানায় মামলা করেন বিউটি, বড়গাছী ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ছাত্রলীগ সভাপতি সালাউদ্দিন আহম্মেদ কর্তৃক হোটেল স্টার ইন্টারন্যাসনালে ঐ তরুনী ধর্ষনের শিকার হয়েছেন তা স্পস্ট ভাবেই জানিয়েছেন এই তরুনী। যাহার ভিডিও বক্তর্ব আছে।

প্রথমবার বিউটি, চলতি বছরের ১ম রমজানে রাজশাহী নওদাপাড়ায় অবস্থিত হোটেল স্টার ইন্টারন্যাশনালে বিউটিকে নিয়ে যান সালাউদ্দিন তার ঢাকা থেকে আগত এক নানার সাথে পরিচয় করে দেয়ার জন্য। কিন্তু হোটেল স্টারের রুমে যাওয়ার পর বিউটি কাউকে দেখতে না পেয়ে হোটেল থেকে চলে আসার চেষ্টা করলে এ সময় অনেকটা জোরপূর্বক বিউটিকে ধর্ষন করেন ছাত্রলীগ সভাপতি সালাউদ্দিন। এ সময় বিউটি চিতকার করলে হোটেলের কেও বিউটিকে সাহাজ্য করেনি,কারন হোটেলে ৫ হাজার টাকা দিয়ে ভাড়া নিয়েছে সালাউদ্দিন।

এরপর সালাউদ্দিন বিউটিকে বলেন- ২/১ দিনের মধ্যে বিয়ে করব।এত টেনশনের কিছুই নেই। এরপরে একইভাবে স্টার হোটেলে আরো ২ বার ধর্ষিত হোন তরুনী বিউটি।

পুলিশ হেফাজতে বিউটি পুলিশ ও উপস্থিত সাংবাদিকবৃন্দের সামনে সকল ঘটনার বর্ননা দেন।তারপর ও বন্ধ হয় না, হোটেল স্টার এর অনৈতিক কর্মকান্ড,এলাকাবাসী বলছে প্রশাসন ম্যানেজ করে চলছে অবৈব কার্যকলাফ

ফলোআপ,,
যাহার মামলা নং ৩ তারিখ- ০২/০৬/২০২১ মামলার তদন্ত সার্থে এস আই দেবাশীষ হোটেল স্টার এ গিয়ে প্রমান পাই,সালাউদ্দিন বিউটিকে ওই হোটেলে ধর্ষন করে,হোটেল স্টার এ সালাউদ্দিন এর জন্মনিবন্ধন পাওয়া গেছে বিউটির ভোটার আইডি বা কোন জন্ম নিবন্ধন পাই না,অতএব হোটেল স্টার এ অনৈতিক কর্মকান্ড বা দেহ ব্যাবসা করা হয়,প্রমানিত হলো,যে হোটেল এমন কর্মকান্ড হয়,সে হোটেলে জাতীয় পতাকা টাংগানো মানে বাংলাদেশ কে অপমানিত করা

হোটেলের ম্যানেজার রমিজ রাজার সাথে কথা বলার জন্য একাধিকবার ফোন দিলে সে ফোন ধরেন না এ জন্য তার কোন বক্তব্য পাওয়া যাইনি নিউজ করার সময় রমিজ রাজা ও শামীম কে ফোন করলে ফোন ধরেন না।

ফিরেদেখা
RAB অভিযানে একাধিক বার বন্ধ হয়ে যায় হোটেল স্টার ইন্টারন্যাসনাল
৪ ডিসেম্বর ২০১৯ এ জাতীয় ভোক্তা সংরক্ষণ অধিদতর অভিযান চালিয়ে ৫০ হাজার টাকা জরিমানা করে হোটেল স্টার ইন্টারন্যাশনাল আবাসিক হোটেলকে। এ যেন অপরাধের পাহাড় হোটেল স্টার ইন্টারন্যাশনাল আবাসিকে মেয়াদোত্তীর্ণ কোমল পানীয়, পঁচা শাকসবজি ও খাবার পরিবেশনের অভিযোগ পান তারা। এসময় হোটেলটিকে ৫০ হাজার টাকা জরিমানা করে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

জাতীয় ভোক্তা সংরক্ষণ অধিফতরের রাজশাহী বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক সৈয়দ মোস্তাক হাসান এ জরিমানা করেন।