সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের ৩ সদস্যের কারাদণ্ড – গ্রামীন নিউজ২৪ উপজেলা পর্যায়ে বাজেট বরাদ্ধ ও খাতভিত্তিক বিভাজন বিষয়ক পরামর্শ সভা – গ্রামীন নিউজ২৪ আগামীকাল ইরানের প্রেসিডেন্ট রাইসির জানাজা – গ্রামীন নিউজ২৪ ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে প্রধানমন্ত্রী’র শোক – গ্রামীন নিউজ২৪ রাইসিকে বহনকারী হেলিকপ্টার বিধ্বস্ত হওয়ার আগের ভিডিও প্রকাশ – গ্রামীন নিউজ২৪ শুধু রাজধানীতে চলবে ব্যাটারিচালিত রিকশা – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় মাদক মামলায় এক নারীর যাবজ্জীবন কারাদণ্ড – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধার তিন উপজেলায় ভোট আগামীকাল – গ্রামীন নিউজ২৪ মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে যুবলীগ নেতাসহ নিহত ২ – গ্রামীন নিউজ২৪ খোঁজ নেই ঝিনাইদহ-৪ আসনের এমপি আনারের – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

আশ্রয়ণ প্রকল্পে অনিয়মের অভিযোগে ৫ কর্মকর্তা ওএসডি – গ্রামীন নিউজ২৪

গ্রামীন নিউজ ডেস্কঃ / ১০১০৮ বার পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১, ২:২৬ অপরাহ্ণ
  • Print
  • আশ্রয়ণ প্রকল্পে অনিয়মের অভিযোগে সরকারের উপসচিব ও নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ পাঁচ কর্মকর্তাকে ওএসডি (বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা) করা হয়েছে। এ ছাড়া একজনের বিরুদ্ধে বিভাগীয় মামলা করা হয়েছে।

    ওএসডিপ্রাপ্তরা হলেন- বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ে সংযুক্ত উপসচিব মো. শফিকুল ইসলাম, হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্বাহী ম্যাজিস্ট্রেট রুবায়েত হাসান শিপল, চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক মো. লিয়াকত আলী সেখ, বরগুনার আমতলীর ইউএনও মো. আসাদুজ্জামান এবং মুন্সীগঞ্জ সদরের সহকারী কমিশনার (ভূমি) শেখ মেজবাহ-উল-সাবেরিন।

    জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে গত ৪ ও ৫ জুলাই এসব কর্মকর্তাকে ওএসডি করে আদেশ জারি করা হয়।
    এদের মধ্যে উপসচিব মো. শফিকুল ইসলামের বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়ের করা হয়েছে।এই কর্মকর্তা এর আগে সিরাজগঞ্জের কাজিপুরে ইউএনও ছিলেন।

    আর সিনিয়র সহকারী সচিব পদমর্যাদার কর্মকর্তা রুবায়েত হাসান শিপল রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) উপ-পরিচালক হিসেবে বদলির আদেশাধীন ছিলেন। তিনি মুন্সীগঞ্জ সদরের সাবেক ইউএনও হিসেবে দায়িত্ব পালন করেছিলেন।

    এ ছাড়াও অতিরিক্ত জেলা প্রশাসক মো. লিয়াকত আলী সেখ বগুড়ার শেরপুর উপজেলার ইউএনও ছিলেন।

    এই পাঁচ কর্মকর্তার বিরুদ্ধে অভিযোগ, তারা ইউএনও ও সহকারী কমিশনার (ভূমি) হিসেবে দায়িত্ব পালনকালে সরকারের আশ্রয়ণ প্রকল্প বাস্তবায়নে অনিয়ম করেছেন।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর