সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
রাঙামাটিতে বজ্রপাতে নারীসহ ৪ জনের মৃত্যু – গ্রামীন নিউজ২৪ কৃষকের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলেছিলেন খালেদা জিয়া: শেখ হাসিনা – গ্রামীন নিউজ২৪ ‘লাব্বাইক’ ধ্বনিতে প্রকম্পিত আরাফাতের ময়দান – গ্রামীন নিউজ২৪ রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্রসহ আরসা কমান্ডার গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ বঙ্গবন্ধুর সমাধিতে বিদায়ী সেনাপ্রধানের শ্রদ্ধা – গ্রামীন নিউজ২৪ সাগরে মিয়ানমারের ৩ যুদ্ধজাহাজ, সেন্টমার্টিনে আতঙ্ক – গ্রামীন নিউজ২৪ শিমুল-তানভীর-শিলাস্তির পর দায় স্বীকার বাবুর – গ্রামীন নিউজ২৪ চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় কাভার্ডভ্যান চালক নিহত – গ্রামীন নিউজ২৪ ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানজট – গ্রামীন নিউজ২৪ ময়মনসিংহে পানিতে ডুবে তিন ভাই-বোনের মৃত্যু – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

ঘোড়াঘাটে আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে সভাপতি সাহানশা – সম্পাদক সদের আলী – গ্রামীন নিউজ২৪

বিশেষ প্রতিনিধিঃ / ৫৫৫ বার পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২, ৮:০৪ অপরাহ্ণ
  • Print
  • দিনাজপুরের ঘোড়াঘাটে দীর্ঘ সাড়ে ৯ বছর পর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। এতে আব্দুর রাফে খন্দকার সাহানশা সভাপতি ও সদের আলী খন্দকার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

    মঙ্গলবার (৮ মার্চ) দিনব্যাপী আয়োজনে রানীগঞ্জ মহিলা ডিগ্রি কলেজ মাঠে শুরুতে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও বিভিন্ন ধরনের রঙিন বেলুন উড়িয়ে অতিথিদের নিয়ে কাউন্সিলের প্রথম অধিবেশনের উদ্বোধন করেন দিনাজপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী। উদ্বোধন শেষে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কাদেরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রাফে খন্দকার সাহানশার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী ও দিনাজপুর-৫ আসনের সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান ফিজার ও প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন, দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক। আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সাবেক সংসদ সদস্য এডভোকেট আব্দুল লতিফ, যুগ্ম-সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম সহ আরও অনেকে।

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

    বক্তব্য শেষে পদ প্রত্যাশীদের আহবান জানানো হলে সভাপতি পদে আব্দুর রাফে খন্দকার সাহানশা ও মোঃ জহুরুল আলম এবং সাধারণ-সম্পাদক পদে সাবেক উপজেলা চেয়ারম্যান কাজী শুভ রহমান চৌধুরী, এডভোকেট রবিউল ইসলাম, নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান সদের আলী খন্দকার, আসাদুজ্জামান ভুট্টু ও রাহেনুল ইসলাম রানু আগ্রহ প্রকাশ করেন।

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

    বিকেলে অনুষ্ঠানের দ্বিতীয় অধিবেশনে আসাদুজ্জামান ভুট্টু ও রাহেনুল রানু ইসলাম মনোনয়ন প্রত্যাহার করে নিলে ২২২ জন কাউন্সিলর এর মধ্যে ২১৯ জনের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে ১৮৮ ভোট পেয়ে আব্দুর রাফে খন্দকার সাহানশা সভাপতি ও ৮৪ ভোট পেয়ে সদের আলী খন্দকার সাধারণ-সম্পাদক নির্বাচিত হন। কাউন্সিল অধিবেশনে নির্বাচন পরিচালনা করেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী, যুগ্ম-সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম ও দপ্তর সম্পাদক সেলিম চৌধুরী।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর