শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল | ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

বাংলাদেশ ছাত্রলীগ (ন-মা) ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার কমিটি গঠন – গ্রামীন নিউজ২৪

প্রকাশিত হয়েছে- বুধবার, ৯ মার্চ, ২০২২

বাংলাদেশ ছাত্রলীগ (ন-মা) ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন চন্দ্রনাথ পাল ও সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন রেজাউল করিম লেলিন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

বুধবার (৯ মার্চ)   ঢাকা বিশ্ববিদ্যালয়ে বৈজ্ঞানিক সমাজতন্ত্রে বিশ্বাসী বাংলাদেশ ছাত্রলীগ (ন-মা) ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার কর্মী সভায় ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি, কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক মাসুদ আহাম্মেদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক চন্দ্রনাথ পালের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

কর্মী সভায় চন্দ্রনাথ পালকে সভাপতি ও রেজাউল করিম লেলিনকে সাধারণ সম্পাদক করে ৯ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্যরা হচ্ছেন  সদস্য- (১) বনি আমিন সিজার – রসায়ন (২) শরিফ ইসলাম -লাইব্রেরি সাইন্স (৩) মনিরা ইসমাইল মীম- রসায়ন(৪) মোহাম্মদ রামীম- ইংরেজী (৫) পুতুলী রায়- সমাজ কল্যান (৬) সঞ্চিতা সরকার-দর্শন (৭) উম্মে রানী-দর্শন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

কর্মী সভায় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি রাশিদুল হক ননী, সাংগঠনিক সম্পাদক হাসান আজিজ জনি,সহ-সম্পাদক নাঈম ইসলাম,অর্থ সম্পাদক রেজাউল করিম লেলিন সহ ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার নেতৃবৃন্দ।