সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু ৭ এপ্রিল থেকে – গ্রামীন নিউজ২৪ একনেকে ৮ হাজার কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন – গ্রামীন নিউজ২৪ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে সমাদৃত করেছেন পার্বত্য প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় প্রথম সৌদি নারী – গ্রামীন নিউজ২৪ প্রবাসী স্বামীকে হত্যার দায়ে স্ত্রীসহ চারজনের মৃত্যুদণ্ড – গ্রামীন নিউজ২৪ ব্রাহ্মণবাড়িয়ায় খেলতে গিয়ে একসঙ্গে ২ বোনের মৃত্যু – গ্রামীন নিউজ২৪ বিএনপি নেতারা কেন স্ত্রীদের ভারতীয় শাড়ি পোড়াচ্ছেন না প্রধানমন্ত্রীর প্রশ্ন – গ্রামীন নিউজ২৪ দুর্গাপুর সীমান্তে বিএসএফের গুলিতে আহত বাংলাদেশি যুবকের মৃত্যু – গ্রামীন নিউজ২৪ ফতুল্লায় নারী শ্রমিককে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ২ – গ্রামীন নিউজ২৪ প্রধানমন্ত্রীর গাড়িবহরে হামলায় সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

দুটি লাশ এক ব্যাক্তির দাবী স্বজনদের এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি – গ্রামীন নিউজ২৪

স্টাফ রিপোর্টারঃ / ৭১০ বার পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২, ১১:০২ পূর্বাহ্ণ
  • Print
  • দুটি লাশ উদ্ধার একই ব্যাক্তির লাশ দাবী স্বজনদের। প্রথম মৃতদেহটি স্বজনদের দাবির প্রেক্ষিতে তাদের আত্মীয়ের বলে দাফন কার্য শেষে মাটি দেওয়ার পরে দ্বিতীয় লাশ উদ্ধারের পরে আত্মীয় স্বজনরা এটা তাদের নিখোঁজ ব্যাক্তির মৃতদেহ বলে দাবি করলে সব কিছু বিচার বিশ্লেষন করে তাদের দাবী সঠিক বলে প্রতীয়মান হয়। এখন প্রশ্ন এলাকাজুড়ে তাহলে প্রথম লাশ টি কার। এই নিয়ে সিলেটের জৈন্তাপুরে চলছে ব্যাপক গুঞ্জন ও আলোচনা। পুলিশ বলছে, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

     

     

     

     

     

     

     

     

     

     

     

    সিলেটে জৈন্তাপুরে ৮ ঘণ্টার ব্যবধানে উদ্ধারকৃত দুটি লাশকেই একজনের বলে দাবি করেছেন নিখোঁজ এক ব্যক্তির স্বজনরা। এর মধ্যে একটি লাশের দাফন হয়ে গেছে। আরেকটি আছে হাসপাতালের মর্গে। বিষয়টি নিয়ে জৈন্তাসহ সিলেটজুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

    জানা গেছে, জৈন্তাপুর উপজেলার ঘাটেরচটি গ্রামের বাচ্চু মিয়ার ছেলে ডালিম আহমদ (২২) গত ৫ মার্চ নিখোঁজ হন। ৬ মার্চ ডালিমের বাবা জৈন্তাপুর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন। ৭ মার্চ বিকাল তিনটায় জৈন্তাপুর মডেল থানা পুলিশ ঘাটেরচটি বিলের তারেকের পুকুর থেকে পা বাধা অবস্থায় একটি লাশ উদ্ধার করে।

    এসময় এলাকাবাসী ও বাচ্চু মিয়া এ লাশ ডালিমের বলে শনাক্ত করেন।

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

    সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত শেষে ৮ মার্চ বিকাল সাড়ে ৪টায় চিকনাগুল এলাকায় শত শত মুসল্লির উপস্থিতিতে প্রথম চিহ্নিত ডালিমের লাশের জানাজা শেষে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়।

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

    এদিকে, ওই লাশ দাফনের পর পুলিশ এ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন এবং হত্যায় ব্যবহৃত ছোরা উদ্ধার করতে একই দিন (৮ মার্চ) রাত ১০টার দিকে চিকনাগুল ইউনিয়নের ঘাটেরচটি নয়াটিলা জামে মসজিদ সংলগ্ন কৃষি জমিতে মাটি চাপা অবস্থায় আরেকটি লাশ উদ্ধার করে। এসময় হত্যায় ব্যবহৃত ছোরা ও নিহতের গেঞ্জি, শার্ট-প্যান্ট উদ্ধার করে পুলিশ।

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

    দ্বিতীয়বার উদ্ধারকৃত লাশের বিভিন্ন আলামত বিশ্লেষণ করে সেই বাচ্চু মিয়ার পরিবারের সদস্যদের বক্তব্যের পরিপ্রেক্ষিতে লাশটি ডালিমের বলে শনাক্ত করে পুলিশ। লাশটি ময়নাতদন্তের জন্য ওসমানী হাসপাতালের মর্গে রয়েছে।

    এ ঘটনায় এলাকাসহ পুরো জৈন্তাপুরে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। স্থানীয়দের প্রশ্ন- দ্বিতীয়টি যদি বাচ্চু মিয়ার ছেলে ডালিমের হয় তবে প্রথম লাশটি কার? ডালিম পরিচয়ে দাফনকৃত লাশের পরিচয় কী?

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

    এ বিষয়ে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ গোলাম দস্তগীর আহমেদ বলেন, নিখোঁজের বাবা বাচ্চু মিয়া ও ডালিমের নিকট আত্মীয়দের দাবির প্রেক্ষিতে ময়নাতদন্তের পর বিলের পুকুর হতে উদ্ধারকৃত লাশটি ডালিমের চিহ্নিত হয় এবং পরে পরিবারের নিকট হস্তান্তর করা হয়। এ হত্যাকাণ্ডের রহস্য জানতে গিয়ে উদ্ধার করা হয় দ্বিতীয় লাশ।

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

    এসময় নিহতের গেঞ্জি, শার্ট-প্যান্টও উদ্ধার করি। নিহতের ফিঙ্গার যাচাই করে জানতে পারি- দ্বিতীয় লাশটি নিখোঁজ ডালিমের।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর