সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
মামুনুল হক ডিবি কার্যালয়ে গিয়েছিলেন জব্দ করা মোবাইল আনতে – গ্রামীন নিউজ২৪ সাঘাটায় অবৈধ ইটভাটা বন্ধে অভিযান: ৩ ইটভাটায় জরিমানা – গ্রামীন নিউজ২৪ আবারও বেড়েছে সোনার দাম – গ্রামীন নিউজ২৪ পুকুর থেকে প্রকৌশলীর লাশ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ রাহুল বিয়ে করুক, সুখী হোক: প্রিয়াঙ্কা গান্ধী – গ্রামীন নিউজ২৪ নাগরিকদের প্রতি যে কোনো বৈষম্য আইনের শাসনের পরিপন্থী: রাষ্ট্রপতি – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধার পলাশবাড়ীতে ছুরিকাঘাতে নিহত ১ – গ্রামীন নিউজ২৪ ১ ঘন্টার চেষ্টায় কাওরানবাজারের আগুন নিয়ন্ত্রণে – গ্রামীন নিউজ২৪ সাতক্ষীরার তালায় সড়ক দুর্ঘটনায় নিহত ২ – গ্রামীন নিউজ২৪ শিক্ষককে পিটিয়ে হত্যা, চাচিসহ গ্রেপ্তার ৩ – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

পাবনায় ২৪ ঘন্টায় ৩ জনের মৃত্যু, সনাক্ত ১৮৬ জন – গ্রামীন নিউজ২৪

ইব্রাহীম খলীল,পাবনা জেলা প্রতিনিধি: / ১১৫৬ বার পঠিত
প্রকাশের সময় : বুধবার, ৭ জুলাই, ২০২১, ৪:৩৯ পূর্বাহ্ণ
  • Print
  • পাবনায় গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৩ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে সদরের ২ জন এবং ঈশ্বরদী উপজেলার ১ জন রয়েছেন। তবে হাসপাতাল কর্তৃপক্ষ মৃত্যুর বিষয়টি এড়িয়ে যান।

    সোমবার (০৫ জুলাই) দুপুর থেকে বুধবার (০৭জুলাই) সকাল পর্যন্ত পাবনা জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে মারা যান ২ জন। আর রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আরেকজন।
    ২৪ ঘণ্টায় জেলায় ১৮৬ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। এদিকে পাবনা জেনারেল হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় ২ জনের মৃত্যু নিশ্চিত হলেও অজ্ঞাত কারণে তথ্য নিয়ে লুকোচুরি করছে হাসপাতাল প্রশাসন।

    হাসপাতালের একটি নির্ভরযোগ্য সূত্র করোনায় ২ জনের মৃত্যু নিশ্চিত করলেও ভারপ্রাপ্ত সহকারী পরিচালক ও আবাসিক মেডিকেল অফিসার মৃত্যুর বিষয়ে কিছু জানেন না বলে জানান।

    নাম প্রকাশ না করার শর্তে হাসপাতালের দায়িত্বশীল একটি সূত্র জানায়, পাবনা সদর উপজেলার তারাবাড়িয়ার দায়েন উদ্দিনের স্ত্রী রাশিদা খাতুন (৬০) ও সদর পৌর এলাকার নিজাম উদ্দিনের ছেলে আরজু (৪৫) করোনা ইউনিটে মারা গেছেন।

    আরেকজন রাজশাহী মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত ব্যক্তির বাড়ি ঈশ্বরদীতে হলেও তার নাম-পরিচয় জানা যায়নি। সূত্রটি জানায়, হাসপাতালে চিকিৎসাধীন দুইজনের করোনা পজিটিভ না হলেও উপসর্গ ছিল।

    করোনা সংক্রান্ত তথ্য সরবরাহের জন্য দায়িত্বপ্রাপ্ত পাবনা জেনারেল হাসপাতালের পরিসংখ্যানবিদ সোহেল রানার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, মৃত্যু হয়েছে। তবে তথ্য দেওয়া নিষেধ আছে হাসপাতাল কর্তৃপক্ষের।

    হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার এসএম জাহিদুল ইসলাম বলেন, করোনায় হাসপাতালে কোনো রোগীর মৃত্যু হয়নি। তিনি করোনা ইউনিটের দায়িত্বরত চিকিৎসকের সঙ্গে আলাপ করে জানান, করোনায় কোনো মৃত্যু সার্টিফিকেট ইস্যু করা হয়নি।

    সংশ্লিষ্ট বিষয়ে একাধিকবার মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও ফোন রিসিভ করেননি পাবনা জেনারেল হাসপাতালের ভারপ্রাপ্ত সহকারী পরিচালক ডা. সালেহ মোহাম্মদ আলী। তবে বিকল্পভাবে তার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি মৃত্যুর বিষয়টি এড়িয়ে যান।
    হাসপাতালের প্রধান সহকারী রহুল আমিন বলেন, সাংবাদিকদের তথ্য দিতে নিষেধ করেছেন সহকারী পরিচালক। কোনো তথ্য জানার প্রয়োজন হলে সহকারী পরিচালকের সঙ্গে কথা বলতে হবে।

    জেলা সিভিল সার্জনের কার্যালয় সূত্রে জানা গেছে, ২৪ ঘণ্টায় সোমবার দুপুর ১২টা থেকে মঙ্গলবার দুপুর ১২টা পর্যন্ত ৬৮৮ জনের নমুনা পরীক্ষা করা হয়। এদের মধ্যে ১৮৬ জনের করোনা শনাক্ত হয়েছে। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ১ জন মারা যান।
    এখন পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা ৪ হাজার ৯৫১ জন। মারা গেছেন মোট ২৭ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ৩ হাজার ৬৯৬ জন। বিভিন্ন সরকারি-বেসরকারি হাসপাতাল ও বাড়িতে চিকিৎসাধীন রয়েছেন ১৮১২ জন।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর