সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
সাবেক ভিপি নুরুল হক নুরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি – গ্রামীন নিউজ২৪ ওমরাহ ভিসার মেয়াদে পরিবর্তন আনল সৌদি আরব – গ্রামীন নিউজ২৪ সংসদের দ্বিতীয় অধিবেশন শুরু ২ মে – গ্রামীন নিউজ২৪ ফুলছড়ি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ২ – গ্রামীন নিউজ২৪ ঘোড়াঘাট প্রেসক্লাবের ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত – গ্রামীন নিউজ২৪ বিয়ে খেতে এসে পদ্মায় নিখোঁজ, ২ শিশুর মরদেহ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ চট্টগ্রামে বস্তিতে লাগা আগুন নিয়ন্ত্রণে – গ্রামীন নিউজ২৪ বিদ্যুৎ কেন্দ্রে আগুন সিলেটে বিদ্যুৎহীন ১৭ হাজার গ্রাহক – গ্রামীন নিউজ২৪ গোবিন্দগঞ্জ থেকে অটোচালকের মরদেহ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ এমভি আবদুল্লাহকে জি‌ম্মি করা ৮ সোমালিয়ান জলদস্যু গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

তাহিরপুর সীমান্তে এক বাংলাদেশী যুবকের লাশ উদ্ধার – গ্রামীন নিউজ২৪

সাবজল হোসাইন, সুনামগঞ্জ প্রতিনিধিঃ / ৪৩৯ বার পঠিত
প্রকাশের সময় : সোমবার, ১৪ মার্চ, ২০২২, ৫:৪৯ অপরাহ্ণ
  • Print
  • সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার টেকেরঘাট সীমান্ত এলাকা থেকে মোঃ জনিক মিয়া (২৫) নামে এক বাংলাদেশি যুবকের লাশ উদ্ধার করেছেন স্থানীয়রা।

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

    নিহত জনিক উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের সীমান্ত এলাকা বড়ছড়া গ্রামের জিল্লু মিয়া ছেলে।

    নিহতের স্বজন ও স্থানীয়রা জানায়, গতকাল রবিবার রাতে ভারতে গিশেছিলো জনিক।

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

    তবে জনিক কেন বা কি কারণে ভারতে গিয়েছিলো তা কেউ নিশ্চিত করে বলতে পারেননি।

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

    আজ সোমবার সকালে বড়ছড়া জয়বাংলা বাজারের উত্তরে ভারত- বাংলাদেশের আন্তর্জাতিক সীমানা থেকে জনিককে আধা মরা অবস্থায় আমরা উদ্ধার করি। এবং উন্নত চিকিৎসার্থে জনিক কে নিয়ে সুনামগঞ্জ সদর হাসপাতালের উদ্দেশ্যে রওয়ানা হলে মধ্য পথেই তার মৃত্যু ঘটে। নিহতের স্বজন ও স্থানীয়রা ধারণা করছেন ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী কর্তৃক অমানুষিক নির্যাতনের পর জনিককে সীমান্তে পেলে গেছে।

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

    এ বিষয়ে তাহিরপুর থানার ওসি মোঃ আব্দুল লতিফ তরফদার বলেন, কেন/কি ভাবে তার মৃত্যু হয়েছে তা এখনো জানা যায়নি। তদন্তের পর নিশ্চিত হওয়া যাবে কি ভাবে তার মৃত্যু হয়েছে। এবিষয়ে তদন্ত চলছে।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর