সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
যারা দেশের ভাবমূর্তি নষ্ট করতে চায়, তাদেরকে রুখে দিতে হবে পার্বত্য প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ বাংলাদেশ ও ঘানা ব্যবসা-বাণিজ্য বাড়াতে সম্মত – গ্রামীন নিউজ২৪ মির্জাপুরে ট্রাক চালক খুনের মুল পরিকল্পনাকারীসহ ৬ ডাকাত গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ আলোচিত রফিকুল ইসলাম মাদানীকে ওয়াজের অনুমতি না দেওয়ায় পুলিশ ফাঁড়িতে হামলা ও ভাঙচুর – গ্রামীন নিউজ২৪ দেশি পণ্যের প্রতি বিদেশিদের আকর্ষণ বাড়াতে হবে: বাণিজ্য প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ প্রাথমিক শিক্ষক নিয়োগ দ্বিতীয় ধাপের ফল প্রকাশ – গ্রামীন নিউজ২৪ মধুখালীতে ১১১টি শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ মিনার নাই – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় ইয়াবাসহ আটক ১ – গ্রামীন নিউজ২৪ সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে কুষ্টিয়ায় মানববন্ধন – গ্রামীন নিউজ২৪ ২১ বিশিষ্ট ব্যক্তির হাতে একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

কেন্দ্রীয় নেতাদের বিরুদ্ধে মানহানিকর মন্তব্যের প্রতিবাদে ফুলছড়ি আওয়ামীলীগের সংবাদ সম্মেলন – গ্রামীন নিউজ২৪

স্টাফ রিপোর্টারঃ / ৪৪০ বার পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৫ মার্চ, ২০২২, ৭:০১ অপরাহ্ণ
  • Print
  • আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মানহানিকর মন্তব্যের প্রতিবাদে ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের নব-নির্বাচিত কমিটির উদ্যোগে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

     

     

     

     

     

     

     

     

     

     

     

    মঙ্গলবার (১৫ মার্চ) বিকেলে ফুলছড়ি উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে কেন্দ্রীয় নেতাদের বিরুদ্ধে মানহানিকর বক্তব্যের প্রতিবাদে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে উক্ত বক্তব্যের প্রতিবাদ জানিয়ে উপজেলা আওয়ামী লীগের নব নির্বাচিত কমিটির সভাপতি জিএম সেলিম পারভেজ বলেন, গত ১৪ মার্চ উপজেলার একাডেমী উচ্চ বিদ্যালয় মাঠে ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হয়। সম্মেলনে কিছু দুস্কৃতিকারী বিশৃঙ্খলার সৃষ্টি করলে কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ বিচক্ষণতার পরিচয় দিয়ে সফলভাবে সম্মেলন শেষ করেন। পরবর্তীতে গাইবান্ধা সার্কিট হাউজে কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে সর্বসম্মতিক্রমে জিএম সেলিম পারভেজকে সভাপতি ও ফারজানা রাব্বী বুবলীকে সাধারণ সম্পাদক করে ৭ সদস্যের আংশিক কমিটি ঘোষণা করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য শাজাহান খান।

     

     

     

     

     

     

     

     

     

     

     

    এসময় উপস্থিত আওয়ামী লীগের সকল স্তরের নেতৃবৃন্দ নব-গঠিত কমিটিকে স্বাগত ও অভিনন্দন জানিয়ে সকল বিভেদ ভুলে একসাথে কাজ করার অঙ্গীকার করেন। কমিটি ঘোষণার পর থেকে ফুলছড়ি উপজেলার সর্বস্তরের মানুষের মধ্যে আনন্দের বন্যা বয়ে যাচ্ছে।

     

     

     

     

     

     

     

     

     

     

     

    নব নির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক ফারজানা রাব্বী বুবলী বলেন, ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের একটি সুশৃঙ্খল ও যোগ্য নেতৃত্বে নেতাকর্মীরা যখন উজ্জীবিত ও উদ্ভাসিত তখনি বহিরাগত একটি কুচক্রি মহল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জাতির জনকের কন্যা জননেত্রী শেখ হাসিনা ও কেন্দ্রীয় নেতৃবৃন্দের নামে মিথ্যা, ভিত্তিহীন, অসত্য ও মানহানিকর মন্তব্য করছে। সম্মেলনে উপস্থিত হয়ে আমি যতটুকু জেনেছি জননেত্রী শেখ হাসিনার হাতে গড়া বাংলাদেশ আওয়ামী লীগের যোগ্য কেন্দ্রীয় নেতাদের নামে যে মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন মন্তব্য করেছে তা সম্পূর্ণ বেআইনি এবং অপরাধের শামিল। আমরা কেন্দ্রীয় নেতাদের নামে মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন মন্তব্যের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। সেই সাথে আইন অমান্যকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য আইন শৃঙ্খলা রক্ষাকারীদের অনুরোধ করছি। সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন নব নির্বাচিত কমিটির সহ-সভাপতি অশ্বিনী কুমার বর্মন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদ হাসান সুজা, সাংগঠনিক সম্পাদক সুমন মিয়া সহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর