সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
গ্রামীন নিউজ২৪ এর বর্ষপূর্তি পালিত – গ্রামীন নিউজ২৪ বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার জন্য সোনার মানুষ দরকার – খাদ্যমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ তাইওয়ানের আকাশ প্রতিরক্ষা সীমানায় চীনা যুদ্ধবিমান- গ্রামীন নিউজ২৪ চট্টগ্রাম-১০ আসনের উপনির্বাচন ৩০ জুলাই – গ্রামীন নিউজ২৪ এইচএসসি ও সমমানের পরীক্ষা শোরো ১৭ আগস্ট – গ্রামীন নিউজ২৪ ফরিদপুর চিনিকলের অবসরপ্রাপ্ত শ্রমিক কর্মচারীদের বকেয়া পাওনার দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ – গ্রামীন নিউজ২৪ আমেরিকান ক্লাব ইন্টার মিয়ামিতে যোগ দিচ্ছেন মেসি – গ্রামীন নিউজ২৪ শার্শা সীমান্তে কোটি টাকার স্বর্ণসহ আটক ২ – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে বৃষ্টির জন্য তৃতীয় দিনের মত ইসতিসকার নামাজ ও দোয়া – গ্রামীন নিউজ২৪ আটপাড়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

দ্বিতীয় ম্যাচে হেরে গেল বাংলাদেশ – গ্রামীন নিউজ২৪

খেলাধুলা ডেস্কঃ / ৬৯৯ বার পঠিত
প্রকাশের সময় : রবিবার, ২০ মার্চ, ২০২২, ৯:৩৮ অপরাহ্ণ
  • Print
  • প্রথম ম্যাচে সেঞ্চুরিয়নে টাইগারদের সঙ্গে সেভাবে পেরে উঠেনি স্বাগতিক দক্ষিণ আফ্রিকা। তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় খেলায় জোহানেসবার্গে সহজে জিতে সিরিজে ১-১ সমতায় ফিরল প্রোটিয়ারা। 

     

     

     

     

     

     

     

     

     

     

    রোববার (২০ মার্চ) দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গে টস জিতে প্রথমে ব্যাট করে বাংলাদেশ। এ দিন ৩৪ রানে ৫ উইকেট হারিয়ে চরম বিপর্যয়ে পড়ে যায় টাইগাররা।

    সেই অবস্থা থেকে মাহমুদউল্লাহ রিয়াদের সঙ্গে ৬০ আর মেহেদি হাসান মিরাজের সঙ্গে ৮৬ রানের জুটি গড়েন আফিফ হোসেন। এই তরুণ ব্যাটারের ৭২ রানের ইনিংসে ভর করে শেষ পর্যন্ত ৯ উইকেটে ১৯৪ রান তুলতে সমর্থ হয় বাংলাদেশ।

     

     

     

     

     

     

     

     

     

     

    সহজ টার্গেট তাড়া করতে নেমে কোনো উইকেট না হারিয়ে ৮৬ রান সংগ্রহ করে দক্ষিণ আফ্রিকা। এরপর মেহেদি হাসান মিরাজ ও সাকিব আল হাসানের ঘূর্ণি বলে বিভ্রান্ত হয়ে মাত্র ৮ রানের ব্যবধানে ফেরেন দক্ষিণ আফ্রিকার দুই ওপেনার জানেমান মালান ও কুইন্টন ডি কক। ৪০ বলে ২৬ রানে ফেরেন মালান।

    টাইগার বোলারদের শাসিয়ে মাত্র ২৬ বলেই ফিফটি তুলে নেওয়া দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক ডি কক ফেরেন ৪১ বলে ৯টি চার আর দুই ছক্কায় ৬২ রান করে।

     

     

     

     

     

     

     

     

     

     

    এরপর কাইল ভারানির সঙ্গে তৃতীয় উইকেটে ৮২ রানের জুটি গড়ে ফেরেন প্রোটিয়া অধিনায়ক টিম্বা বাভুমা। তিনি আফিফ হোসেনের বলে ক্যাচ তুলে দেওয়ার আগে ৫২ বলে ৩৭ রান করেন।

    পাঁচ নম্বর পজিশনে ব্যাটিংয়ে নামা রিশি ভেন দার ডুসেনকে সঙ্গে নিয়ে ৭৬ বল হাতে রেখেই ৭ উইকেটের জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন কাইল ভারানি। ৭৭ বলে ৫৮ রান করে অপরাজিত থাকেন ভারানি।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর