শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল | ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

রাজশাহীতে বিপুল পরিমাণ অস্ত্র, গোলাবারুদ, মাদক ও প্রায় এক কোটি টাকা উদ্ধার – গ্রামীন নিউজ২৪

প্রকাশিত হয়েছে- বুধবার, ৭ জুলাই, ২০২১

রাজশাহী জেলা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ অস্ত্র, গোলাবারুদ মাদক এবং প্রায় এক কোটি টাকা উদ্ধারসহ তিন ব্যাক্তিকে আটক করা হয়েছে।

আজ বুধবার (৭ জুলাই) ভোররাত তিনটার পর রাজশাহীর বাঘা থানার আড়ানী পৌরসভার মেয়র মুক্তার আলীর বাড়ি থেকে এসব অবৈধ মালামালসহ মেয়র মুক্তারের স্ত্রী মোছাম্মদ জেসমিন আক্তার(৪০) মেয়র মুক্তারের দুই ভাতিজা সোহান (২৫), পিতাঃ নবাব আলী, শান্ত (২৩) পিতা সামিরুলকে আটক করা হয়।

গতকাল রাত সাড়ে নয়টার দিকে মেয়র মুক্তার আলী মদ্যপ তার দলবল নিয়ে আড়ানী পৌরসভার জয়বাংলা মোড়ে বাঁশবাড়িয়া ডিগ্রি কলেজ, বাগাতিপাড়া নাটোরের সহকারি অধ্যাপক মনোয়ার হোসেন মজনুর বাড়ি সংলগ্ন ওষুধের দোকানে গিয়ে হট্টগোল শুরু করে। মেয়র ও তার দলবলের ভয়ে মজনু বাড়ির ভিতরে চলে গেলে মেয়র ও তার সহযোগীরা বাড়ির ভিতরে প্রবেশ করে মজনুকে মারপিট শুরু করে । মজনুর কলেজ পড়ুয়া ছেলে এবং স্কুল শিক্ষক স্ত্রী মজনুকে রক্ষা করতে এলে মেয়র তাদেরকেও মারপিট করে আহত করে।

উল্লেখ্য যে মজনু গত পৌর নির্বাচনে নৌকা মার্কার পক্ষ নিয়ে মেয়রের বিরোধী শিবিরে নির্বাচনে কাজ করেছিল। এ ঘটনার প্রেক্ষিতে গতরাতেই মনোয়ার হোসেন বাদি হয়ে মেয়র মুক্তার আলী (৪৫), পিতা- মৃত নইম উদ্দিন স্থায়ী : গ্রাম- পিয়াদাপাড়া, উপজেলা/থানা- বাঘ, জেলা – রাজশাহী, ২. মোঃ অঙ্কুর (৩২), পিতা- মোঃ সোহরাব আলী ওরফে মনটু (সাবেক ইউপি চেয়ারম্যান) স্থায়ী : গ্রাম- চক সিংগা, উপজেলা/থানা- বাঘা, জেলা রাজশাহী দ্বয়ের নাম উল্লেখ করে এবং ৩/৪ জন অজ্ঞাতনামা দিয়ে মামলা করেন। মামলা নম্বর ৭ তারিখ ৭/৭/২০২১।

মামলা দায়েরের পর পুলিশ সুপার রাজশাহী এবিএম মাসুদ হোসেন বিপিএম বার নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবু সালেহ মোঃ আশরাফুল আলম এবং সহকারী পুলিশ সুপার ডিএসবি (চারঘাট সার্কেলের দায়িত্বপ্রাপ্ত) রুবেল মাহমুদের নেতৃত্বে বাঘা থানার ওসি নজরুল ইসলামসহ বাঘা থানার একটি চৌকস দল মেয়র ও তার সহযোগীদের ধরতে অভিযান চালায়। অভিযানের এক পর্যায়ে মেয়রের সন্ধানে তার বাড়ি তল্লাশী চালায় পুলিশ।তল্লাশী চলা কালে মেয়রের বাড়ী হতে নিম্নলিখিত অবৈধ অস্ত্র গুলি, মাদক, নগদ টাকা এবং মেয়রের স্বাক্ষর করা চেক উদ্ধার করা হয়। উদ্ধারকৃত অস্ত্রের মধ্যে রয়েছে একটি ৭.৬৫ অটোমেটিক বিদেশি পিস্তল, ৭.৬৫ পিস্তলের চারটি ম্যাগাজিন, ৭.৬৫ পিস্তলের ১৭ রাউন্ড তাজা গুলি ও ৭.৬৫ পিস্তলের ৪ টি গুলির খোসা।