শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল | ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

ঠাকুরগাঁওয়ে সন্তানের সামনে মা কে ধর্ষন মামলায় তান্ত্রিক প্রকাশ ঝোল আটক – গ্রামীন নিউজ২৪

প্রকাশিত হয়েছে- সোমবার, ২১ মার্চ, ২০২২

ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার রুহিয়াতে সন্তানের সাসনে মা কে সংঘবদ্ধ ধর্ষণের মামলায় এক অভিযুক্ত তাইন্ত্রককে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

২১ মার্চ সোমবার দুপুরে বিষয়টি নিশ্চিৎ করেছে পুলিশ। আগেরদিন (২০ মার্চ) গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার ঢোলারহাট এলাকা থেকে মামলার অন্যতম আসামি কথিত তান্ত্রিক প্রকাশ বর্মন (ঝোল) কে আটক করা হয়।

 

 

 

 

 

 

 

 

 

 

প্রসঙ্গত, গত ৩ মার্চ ঢোলারহাটের একটি সনাতন ধর্মীয় অনুষ্ঠান থেকে নানা রকম প্রলোভন দেখিয়ে কৌশলে তিন বছরের সন্তান সহ ভুক্তভোগী নারীকে রেল ক্রসিংয়ের কোয়ার্টারে নিয়ে যান তান্ত্রিক প্রকাশ ঝোল। সেখানে তাকে পূর্বপরিকল্পিত ভাবে রাতভর শারিরক নির্যাতন ও পালাক্রমে ধর্ষণ করে অভিযুক্তরা৷ এরপর তাকে ঘটনাটি ধামাচাপা দিতে টাকা দিতে চায় তারা৷ এক পর্যায়ে মামলা করতে চাওয়ায় নানা রকম ভয়ভীতি দেখানো হয় তাকে৷ ভয়ে কিছুদিন আত্মগোপনে ছিলেন ঐ নারী। পরে ভূক্তভূগী নারী বাদী হয়ে ঠাকুরগাঁও নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল বিচারক মোঃ গোলাম ফারুকের আদালতে এ মামলা দায়ের করেন। মামলার প্রধান আসামী করা হয় রেল গেট কিপার শামিম ইসলাম। অন্যান্য আসামীরা হলেন মেজর, এনামুল হক, উজ্জ্বল দাস ও আটককৃত কথিত তান্ত্রিক প্রকাশ ঝোল।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

রুহিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চিত্ত রঞ্জণ রায় বলেন, ঘটনার পর থেকে পলাতক আছে মামলার অন্য আসামিরা। পুলিশ বিভিন্ন সময় অভিযান চালিয়েছে৷ শিঘ্রই বাকি আসামীদের আটক করে আইনের আওতায় আনা হবে।