শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ-বসন্তকাল | ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

ফুলছড়িতে সুধীবৃন্দের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় – গ্রামীন নিউজ২৪

প্রকাশিত হয়েছে- মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২

গাইবান্ধার নবাগত জেলা প্রশাসকের সাথে ফুলছড়ি উপজেলার বিভিন্ন সরকারি দফতর, উন্নয়ন কর্মকান্ড পরিদর্শন ও সুধীবৃন্দের সাথে মতবিনিময় ও পরিচিত সভা অনুষ্ঠিত হয়েছে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

মঙ্গলবার (২২ মার্চ) বিকেলে ফুলছড়ি উপজেলা পরিষদ হল রুমে উপজেলার সর্বস্তরের মানুষের সঙ্গে মতবিনিময় করেন গাইবান্ধার নবাগত জেলা প্রশাসক মো. অলিউর রহমান। ফুলছড়ি উপজেলা প্রশাসনের আয়োজনে মতবিনিময় ও পরিচিতি সভায় বীর মুক্তিযোদ্ধা, সরকারি দফতরের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি ও গণমাধ্যম কর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

ফুলছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আলাউদ্দিনের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য দেন, ফুলছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিএম সেলিম পারভেজ, ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাওছার আলী, উপজেলা কৃষি কর্মকর্তা মিন্টু মিয়া, প্রাণিসম্পদ কর্মকর্তা জহিরুল ইসলাম, উপজেলা শিক্ষা কর্মকর্তা এস.এম কামরুজ্জামান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শহিদুজ্জামান শামীম, উড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক গোলাম মোস্তফা কামাল পাশা, ফুলছড়ি উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ আলম যাদু, গণ উন্নয়ন কেন্দ্রের উপজেলা কো-অর্ডিনেটর আল ফারুক সরকার মুরাদ সহ সরকারী দপ্তরের কর্মকর্তা ও রাজনৈতিক নেতারা। মতবিনিময় সভায় বক্তারা ফুলছড়ি উপজেলার শিক্ষা, স্বাস্থ্য ও যোগাযোগ ব্যবস্থা ছাড়াও বিভিন্ন ধরণের সমস্যার কথা তুলে ধরেন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

এসময় জেলা প্রশাসক মো. অলিউর রহমান বলেন, সকলের মতামতের ভিত্তিতে বুঝতে পেরেছি ফুলছড়ি একটি নদী ভাঙন কবলিত উপজেলা। এ উপজেলার সিংহভাগ মানুষ নানা প্রতিকূলতার মধ্যে বসবাস করে। ফুলছড়ি উপজেলার সুবিধাবঞ্চিত মানুষের উন্নয়নের জন্য সরকারের সকল সুযোগ-সুবিধা পৌঁছে দেওয়া হবে। তিনি বলেন, সকলের সম্মিলিত প্রচেষ্টায় গাইবান্ধা জেলাকে আরও এগিয়ে নিয়ে যেতে চাই। এ জন্য সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

এরআগে জেলা প্রশাসক মো. অলিউর রহমান প্রধানমন্ত্রীর অগ্রাধিকার প্রকল্প কঞ্চিপাড়া ইউনিয়নের হোসেনপুর এলাকায় বীরমুক্তিযোদ্ধা আব্দুস ছামাদের জন্য নির্মিত বীর নিবাস, উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়, ফুলছড়ি থানা, উপজেলা ভূমি অফিস, ইউনিয়ন ভূমি অফিস, উদাখালী ইউনিয়ন পরিষদ কার্যালয় ও ইউনিয়ন ডিজিটাল সেন্টার পরিদর্শন করেন। এসময় তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

বরগুনা জেলার কৃতি সন্তান মো. অলিউর রহমান জনপ্রশাসন মন্ত্রণালয়ের (চুক্তি ও বৈদেশিক নিয়োগ) শাখায় উপসচিব পদে কর্মরত ছিলেন। গত ১৩ জানুয়ারি তিনি গাইবান্ধায় জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব গ্রহন করেন।