শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল | ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

ঠাকুরগাঁওয়ে জাতীয় পার্টির প্রতিবাদ সভা ও মানববন্ধন – গ্রামীন নিউজ২৪

প্রকাশিত হয়েছে- বুধবার, ২৩ মার্চ, ২০২২

ঠাকুরগাঁও জেলায় নিত্য প্রয়োজনীয় পন্যসমাগ্রীর মূল্য বৃদ্ধির প্রতিবাদে ও কৃষকের উৎপাদিত ফসলের ন্যায্য মূল্যের দাবিতে জাতীয় পার্টির প্রতিবাদ সভা ও মানববন্ধন পালন করা হয়।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

বুধবার (২৩ মার্চ) জাপার দলীয় কার্যালয়ে প্রতিবাদ সভা শেষে বঙ্গবন্ধু সড়কের চৌধুরী মার্কেটের সামনের রাস্তায় মানববন্ধন পালিত হয়। ঠাকুরগাঁও জেলা জাতীয় পার্টির আয়োজনে প্রতিবাদ সমাবেশে ঠাকুরগাঁও জেলা জাপার সাধারণ সম্পাদক রেজাউর রাজী স্বপন চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা জাপার সহ– সভাপতি হাবিবুর রহমান হাবিব, সহ সাধারণ সম্পাদক মমতাজুল হক মন্তা, সমবায় বিষয়ক সম্পাদক মো: হাশেম আলী, সদস্য আল মামুন, তমিজ উদ্দিন আহমেদ, হাসিবুল ইসলাম, আ: কাদের, মোজাম্মেল হক, যুব সংহতির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল গফুর, ছাত সমাজের সদস্য সচিব আলমগীর হক, যুগ্ম আহবায়ক সমুন রানা, ছাত্র নেতা মিলন আক্তার প্রমুখ।

 

 

 

 

 

 

 

 

 

বর্তমানে নিত্যপ্রয়োজনীয় পন্যসমাগ্রীর দাম যেভাবে বাড়ছে তা অস্বাভাবিক উল্লেখ করে দফায় গফায় বিদ্যুৎ, জ্বালানী তেল, গ্যাস ও পানির দাম বৃদ্ধির প্রতিবাদ জানিয়ে দেশের মানুষকে এই শ্বাসরুদ্ধকর পরিস্থিতি থেকে উত্তরোনে অতি দ্রæত ব্যবস্থা গ্রহনের জন্য সরকারের প্রতি আহবান জানানো হয়েছে।