সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
চিকিৎসাশাস্ত্রে নোবেল পুরস্কার পেয়েছেন সুইডিশ বিজ্ঞানী – গ্রামীন নিউজ২৪ আফগানিস্তানে শিক্ষা কেন্দ্রে আত্মঘাতী বোমা হামলায় নিহত বেড়ে ৪৩ – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে ছাগল চুরি করে পালানোর সময় গণধোলাই খেলেন যুবলীগ নেতা – গ্রামীন নিউজ২৪ খালার বাড়িতে চুরি, দেখে ফেলায় খালা ও শিশু ভাইকে হত্যা – গ্রামীন নিউজ২৪ লঘুচাপের প্রভাবে মোংলাসহ সংলগ্ন উপকূলীয় এলাকায় বৃষ্টি বাড়ছে, কমেছে সুন্দরবনে পর্যটকও – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন- গ্রামীন নিউজ২৪ পুলিশ সদস্য কর্তৃক স্ত্রীর কাছ থেকে যৌতুক দাবি ও শারীরিক নির্যাতন – গ্রামীন নিউজ২৪ দেশের পথে রওয়ানা হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা – গ্রামীন নিউজ২৪ শারদীয় দুর্গাপূজায় জঙ্গি হামলার কোনো হুমকি নেই র‍্যাব ডিজি – গ্রামীন নিউজ২৪ ছাত্রলীগ নেতা সুদীপ্ত বিশ্বাস হত্যার বিচার শুরু – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

বাড়ীর উঠানে বাবার লাশ রেখে সম্পত্তির ভাগ নিয়ে ৫ সন্তানের দ্বন্দ – গ্রামীন নিউজ২৪

স্টাফ রিপোর্টারঃ / ১০৯৪২ বার পঠিত
প্রকাশের সময় : বুধবার, ৭ জুলাই, ২০২১, ২:২০ অপরাহ্ণ
  • Print
  • হায়রে সন্তান, হায়রে সম্পত্তি। বাবা মারা যাওয়ার ২২ ঘন্টা পার হলেও বাবার লাশ দাফন না করে বাড়ির উঠানে রেখেই সম্পত্তির ভাগ-বাটোয়ারা নিয়ে দ্বন্দ্বে লিপ্ত হয়েছেন নিহতের ৫ সন্তান। এমনকি সম্পত্তির সুরাহা না হওয়া পর্যন্ত লাশ দাফনেও বাধা দেন ৪ সন্তান।

    গতকাল মঙ্গলবার (৬জুলাই) বিকাল ৩টায় মৃত্যু হলেও আজ বুধবার (৭জুলাই) দুপুর ১টা পর্যন্ত বাড়ির উঠানেই পড়ে থাকে লাশ। স্থানীয় ইউপি চেয়ারম্যান এবং গণ্যমান্যরা দফায় দফায় সালিশের মাধ্যমে দীর্ঘ ২২ ঘণ্টা পর সন্তানরা লাশ দাফনের সিদ্ধান্তে উপনীত হন। কিন্তু ততক্ষণে খবর পেয়ে থানা থেকে পুলিশ এসে ময়নাতদন্তের জন্য লাশটি থানায় নিয়ে যায়।

    বৃদ্ধের সন্তানদের এমন কীর্তিতে হতবাক হয়ে গেছেন স্থানীয়রা। বিষয়টি নিয়ে এলাকায় ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়েছে।

    মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের দক্ষিণ চর পাঁচুরিয়ার অম্বলপুর গ্রামে। মৃত ব্যক্তির নাম ইয়াছিন মোল্লা (৮৫)। তার ২টি ছেলে ও ৩টি মেয়ে রয়েছে। কিন্তু ইয়াসিন মোল্লা ইতোপূর্বে তার বসতবাড়ি ও মাঠের জমিজমাসহ মোট ৬০ শতাংশ জমি তার ছোট ছেলের নামে লিখে দেন।

    স্থানীয়রা জানান, জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে ইয়াছিন মোল্লার ৫ সন্তানের মধ্যে বড় ছেলে বাবলু মোল্লা, ফুলবড়ু বেগম, রাবেয়া বেগম ও মমতাজ বেগমের সঙ্গে ছোট ছেলে রহমান মোল্লার দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। বিরোধের কারণে রহমান বাড়িতেও টিকতে পারেননি। তিনি গোয়ালন্দ পৌর এলাকায় ভাড়া বাড়িতে থাকতেন।
    এ বিরোধের জেরেই মৃত ব্যক্তির লাশ দাফন না করে আটকে রাখার ঘটনা ঘটেছে।

    এদিকে দীর্ঘ ২২ ঘণ্টা পর দেবগ্রাম ইউপি চেয়ারম্যান মো. হাফিজুল ইসলামের হস্তক্ষেপে সালিশের মাধ্যমে বিষয়টির সুরাহা হলেও স্থানীয়দের খবরে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ লাশটি উদ্ধার করে জিডি মূলে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী মর্গে পাঠায়।
    গোয়ালন্দ ঘাট থানার এসআই মো. মিজানুর রহমান আকন্দ জানান, স্থানীয়দের খবরের ভিত্তিতে ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে জিডি মূলে ময়নাতদন্তের জন্য লাশটি রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর