সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
ক্যামেরুনের রাজধানীতে ভূমিধস নিহত ১৪ – গ্রামীন নিউজ২৪ এসএসসির ফলাফল জানবেন যে ভাবে – গ্রামীন নিউজ২৪ প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল বিকালে – গ্রামীন নিউজ২৪ দ্বিতীয় ম্যাচে ড্র করলো জার্মানি – গ্রামীন নিউজ২৪ বেলজিয়ামে দাঙ্গা – গ্রামীন নিউজ২৪ দেশের ব্যাংক খাতের বর্তমান পরিস্থিতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর- গ্রামীন নিউজ২৪ কাল প্রকাশিত হবে এসএসসি’র ফলাফল – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিনজনের মৃত্যু – গ্রামীন নিউজ২৪ ফুটপাতে বসে কালাই রুটি খেলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ বিএনপির সঙ্গে জোটে যাওয়ার প্রশ্নই আসে না রওশন এরশাদ- গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

দেশে একদিনে করোনায় রেকর্ড মৃত্যু ২০১ – গ্রামীন নিউজ২৪

গ্রামীন নিউজ ডেস্কঃ / ১৩৫৩ বার পঠিত
প্রকাশের সময় : বুধবার, ৭ জুলাই, ২০২১, ২:৩১ অপরাহ্ণ
  • Print
  • একশত এর গন্ডি পেরিয়ে এবার একদিনে ২ শতাধিক মৃত্যুর সংবাদ জানা গেল দেশে। এই সংখ্যা কমিয়ে আনতে সরকার কঠোর লকডাউন দিলেও দেশের আপামর জনতার মনে বিভিন্ন অজুহাত ও কথাবার্তা থাকায় কোন ভাবেই করোনা সংক্রমন ও মৃত্যু কমানো সম্ভব হচ্ছে না। আর এই কারনেই সর্বশেষ এই ভাইরাসে দেশে কত মানুষের মৃত্যু ও আক্রান্ত হবে তা বলা যাচ্ছে না।

    দেশে করোনাভাইরাসে মৃত্যু ও সংক্রমণ ভয়াবহ রূপ ধারণ করেছে। প্রতিদিন হাজার হাজার সংক্রমণ ও শতাধিক মৃত্যু হচ্ছে। গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ রেকর্ড ২০১ জনের মৃত্যু হয়েছে। এই মৃত্যু নিয়ে দেশে এখন পর্যন্ত ১৫ হাজার ৫৯৩ জনের মৃত্যু হয়েছে।

    আজ বুধবার (৭ জুলাই) বিকালে স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

    বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গত ২৪ ঘণ্টায় দেশে ২০১ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে পুরুষ ১১৯ জন। আর নারী ৮২ জন।

    বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে আরও ১১ হাজার ১৬২ জন আক্রান্ত হয়েছেন। এ নিয়ে দেশে মোট ৯ লাখ ৭৭ হাজার ৫৬৮ জন আক্রান্ত হলেন।

    গত ২৪ ঘণ্টায় করোনা থেকে সুস্থ হয়েছে ৫ হাজার ৯৮৭ জন।এখন পর্যন্ত দেশে মোট ৮ লাখ ৫০ হাজার ৫০২ জন করোনামুক্ত হয়েছেন বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর