সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
কে কার আত্মীয়, তা দেখবে না নির্বাচন কমিশন: ইসি আলমগীর – গ্রামীন নিউজ২৪ বোতল সয়াবিন তেলের লিটার ১৬৭, খোলা ১৪৭ কাল থেকে কার্যকর – গ্রামীন নিউজ২৪ খালেদা জিয়া মানুষকে ডালভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল: প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ সুনামগঞ্জে বাস-সিএনজি সংঘর্ষে জনপ্রিয় সংগীত শিল্পী নিহত – গ্রামীন নিউজ২৪ লালমনিরহাটের হাতীবান্ধায় ছাত্রলীগ নেতাকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা – গ্রামীন নিউজ২৪ আটঘরিয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪ ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে ১১ জন নিহত – গ্রামীন নিউজ২৪ বিশ্ববিদ্যালয়গুলোতে কারিকুলাম যুগোপযোগী করার তাগিদ রাষ্ট্রপতির – গ্রামীন নিউজ২৪ ঐতিহাসিক মুজিবনগর দিবস আগামীকাল – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

মোংলা নৌঘাঁটিতে নৌবাহিনীর যুদ্ধ জাহাজ সর্বসাধারণের পরিদর্শনের জন্য উম্মুক্ত – গ্রামীন নিউজ২৪

বাগেরহাট প্রতিনিধিঃ / ৮৫১ বার পঠিত
প্রকাশের সময় : শনিবার, ২৬ মার্চ, ২০২২, ৯:৫৪ অপরাহ্ণ
  • Print
  • মোংলা নৌঘাঁটিতে নৌবাহিনীর যুদ্ধ জাহাজ সর্বসাধারণের পরিদর্শনের জন্য উম্মুক্ত রাখা হয়েছে।

     

     

     

     

     

     

     

     

     

     

     

    মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে শনিবার দুপুর ২টা থেকে সূর্যাস্ত পর্যন্ত দিগরাজে নৌঘাঁটির জেটিতে বানৌজা করতোয়া উম্মুক্ত রাখা হয়। এ সময়ে ওই জাহাজটি দেখার জন্য সেখানে বিপুল সংখ্যক লোকজন ভিড় জমান। এসময়ে দর্শনার্থীরা জাহাজের সম্পূর্ণ অংশ ঘুরে দেখা ও সরঞ্জামাদীর ব্যবহার সম্পর্কে জানার সুযোগ পান।

     

     

     

     

     

     

     

     

     

     

     

    মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে দিগরাজ নৌঘাঁটিতে দিবসটি উদযাপন কার হয়। এর অংশ হিসেবে সকল জাহাজ ও মোংলা নৌঘাঁটিতে পতাকা দিয়ে সজ্জিত করা হয় এবং আলোকসজ্জা করা হয়।

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

    দিবসটিতে মসজিদে শহীদ মুক্তিযোদ্ধাদের আত্মার মাগফিরাত, দেশ ও জাতির শান্তি, সমৃদ্ধি এবং সশস্ত্র বাহিনীর উত্তরোত্তর অগ্রগতি কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। এদিকে সর্বস্তরের সামরিক ও বেসামরিক সদস্যদের মাঝে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ক প্রামাণ্য চিত্র ‘আমাদের বঙ্গবন্ধু’ এবং ‘বিশ্ববন্ধু বঙ্গবন্ধু’ প্রদর্শণ করা হয়।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর