সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
স্বপ্নের তিস্তা সেতুর ৭৫ ভাগ কাজ সম্পন্ন – গ্রামীন নিউজ২৪ হজ করতে গিয়ে বাংলাদেশের ৮ হজযাত্রীর মৃত্যু – গ্রামীন নিউজ২৪ অবশেষে সমাবেশের অনুমতি পেলো জামায়াতে ইসলামী – গ্রামীন নিউজ২৪ প্রবীণ রাজনীতিবিদ সিরাজুল আলম খানের প্রথম জানাজা অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪ দেশের সার্বিক উন্নয়নে আওয়ামী লীগ সরকারের বিকল্প নাই- পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং – গ্রামীন নিউজ২৪ জামালপুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৪ যাত্রী নিহত – গ্রামীন নিউজ২৪ ক্রমেই শক্তিশালী হচ্ছে ঘূর্ণিঝড় ‘বিপর্যয়’ – গ্রামীন নিউজ২৪ কয়রায় বায়তুল মামুর জামে মসজিদের নতুন ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন করেন এমপি বাবু – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে লাহিড়ী হাটে পশু কেনাকাটা কম – গ্রামীন নিউজ২৪ বাংলাদেশের রাজনীতির রহস্যপুরুষ সিরাজুল আলম খান আর নেই – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

ঘোড়াঘাটে ধানের জমি থেকে আদিবাসীর লাশ উদ্ধার – গ্রামীন নিউজ২৪

বিশেষ প্রতিনিধিঃ / ৭৩৬ বার পঠিত
প্রকাশের সময় : রবিবার, ২৭ মার্চ, ২০২২, ৩:০২ অপরাহ্ণ
  • Print
  • দিনাজপুরের ঘোড়াঘাটে ধানের জমি থেকে লুইস হেমরম (৪০) নামের এক আদিবাসীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি বেলওয়া আদিবাসী পাড়ার মৃত বাবুরাম হেমরমের ছেলে।

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

    শনিবার (২৬ মার্চ) সন্ধ্যায় উপজেলার বেলওয়া গ্রামের আদিবাসী পাড়া থেকে এ লাশটি উদ্ধার করা হয়।

    পুলিশ জানায়, গত শুক্রবার রাত ১০ টার পর থেকে তিনি নিখোঁজ ছিলেন। এর পরের দিন শনিবার (২৬ মার্চ) সন্ধ্যার আগে, নিখোঁজ লুইচ হেমরমের স্ত্রী শ্রীমতি সজনি ধানের জমি দেখতে যাওয়ার সময় পথিমধ্যে দেখতে পান তার স্বামীর লাশ ধানের জমিতে পরে আছে। এ সময় তার আত্মচিৎকারে আশপাশে থাকা লোকজন ঘটনা স্থলে এসে ধানের জমিতে লাশ দেখতে পেয়ে থানায় খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

    ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লুইচ হেমরমের মৃত্যুর আসল কারণ জানতে না পারায় আজ রোববার সকালে লাশটি ময়নাতদন্তের জন্য দিনাজপুর মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্ত রিপোর্ট আসলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর