সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
লালমনিরহাটের হাতীবান্ধায় ছাত্রলীগ নেতাকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা – গ্রামীন নিউজ২৪ আটঘরিয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪ ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে ১১ জন নিহত – গ্রামীন নিউজ২৪ বিশ্ববিদ্যালয়গুলোতে কারিকুলাম যুগোপযোগী করার তাগিদ রাষ্ট্রপতির – গ্রামীন নিউজ২৪ ঐতিহাসিক মুজিবনগর দিবস আগামীকাল – গ্রামীন নিউজ২৪ মুশতাক আহমেদ টাইগারদের স্পিন বোলিং কোচ – গ্রামীন নিউজ২৪ মুন্সীগঞ্জে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭ – গ্রামীন নিউজ২৪ কেএনএফের আরও ৯ সদস্য অস্ত্রসহ গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ তেঁতুলিয়ায় সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন আব্দুল লতিফ তারিন – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

অতিরিক্ত সময়ের গোলে পয়েন্ট ভাগাভাগি আর্জেন্টিনার – গ্রামীন নিউজ২৪

খেলাধুলা ডেস্কঃ / ১০১৫ বার পঠিত
প্রকাশের সময় : বুধবার, ৩০ মার্চ, ২০২২, ১০:৫৮ পূর্বাহ্ণ
  • Print
  • বিশ্বকাপ বাছাইপর্ব ম্যাচে ইকুয়েডরের মুখোমুখি হয়েছিল আর্জেন্টিনা। ইকুয়েডরের ঘরের মাঠে এগিয়ে ছিলেন লিওনেল মেসিরা। যখনই মনে হচ্ছিল জুলিয়ন আলভারেজের করা গোলেই নির্ধারণ হবে ম্যাচের ভাগ্য, তখন যোগ করা সময়ের ৩ মিনিটে গোল হজম করে বসে আর্জেন্টিনা। এতে ১-১ ব্যবধানে ড্র করে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়তে হয় মেসিদের।

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

    এস্তাদিও মনুমেন্টালে ছন্দময় ফুটবল খেলতে পারেনি আর্জেন্টিনা। খুব বেশি সুযোগও তৈরি করতে পারেনি দলটি। যার খেসারত দিতে হলো শেষ মুহূর্তে গোল হজম করে। যদিও ড্র করে রেকর্ড বইতে সমৃদ্ধ হয়েছে আর্জেন্টিনার নাম।

    বলিভিয়ার সঙ্গে ১-১ গোলে ড্র করে নিজেদের টানা ৩১ ম্যাচ অপরাজিত থাকার রেকর্ড ছুঁয়েছে তারা। আর আগে ১৯৯১ থেকে ১৯৯৩ সালের মধ্যে টানা ৩১ ম্যাচে অপরাজিত ছিল আর্জেন্টিনা, যা দলটির ইতিহাসে টানা সর্বোচ্চ ম্যাচ অপরাজিত থাকার রেকর্ড। এবার সে রেকর্ডে ভাগ বসাল স্কালোনির আর্জেন্টিনা।

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

    ম্যাচের ২৪তম মিনিটে প্রথম সুযোগ তৈরি করেই আর্জেন্টিনার গোল।

    ১ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় আর্জেন্টিনা। দ্বিতীয়ার্ধের শুরুতে নিজেদের খেলার গতি কিছুটা কমিয়ে দেন আলবেসেলেস্তারা। ওপরে উঠে আক্রমণে মনোযোগী হয় ইকুয়েডর। ৬২তম মিনিটে ডি-বক্সের বাইরে থেকে তাদের ফরোয়ার্ড আনহেল মেনার বুলেট গতির শট পোস্টের বাইরে দিয়ে যায়। খানিক পর দুই দলের খেলোয়াড়রা বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে। দুই দলের দুই খেলোয়াড় ওতামেন্দি ও এস্ত্রাদাকে হলুদকার্ড দেখায় রেফারি। কার্ড দেখেন আর্জেন্টিনা কোচ লিওনেল স্কোলানিও।

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

    নির্ধারিত ৯০ মিনিট ০-১ ব্যবধানে এগিয়ে থাকা আর্জেন্টিনার জয় যেখানে নিশ্চিত মনে হচ্ছিল, তখনই নাটকীয়তার জন্ম দেয় ইকুয়েডর। যোগ করা সময়ের তিন মিনিটের মাথায় ভিএআর চেকে পেনাল্টি পান স্বাগতিকরা। ফরোয়ার্ড ভ্যালেন্সিয়ার স্পট কিক ঝাঁপিয়ে ফিরিয়ে দেন আর্জেন্টাইন গোলরক্ষক জেরোনিমো রুলি, কিন্তু বল হাতে রাখতে পারেননি, আলগা বল পেয়ে ফিরতি শটে লক্ষ্যভেদ করেন ভ্যালেন্সিয়া। এতে ১-১ শেষ হয় ম্যাচটি।

    এই ড্রয়ের ফলে ১৭ ম্যাচে ১১ জয় ও ৬ ড্রয়ে ৩৯ পয়েন্ট নিয়ে স্কালোনির দল আছে দুই নম্বরে। সমান ম্যাচে ৪৫ পয়েন্ট নিয়ে শীর্ষে ব্রাজিল।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর