বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ-বসন্তকাল | ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

মুজিববর্ষ উপলক্ষে ফুলছড়িতে আনসার সদস্যকে গৃহ হস্তান্তর – গ্রামীন নিউজ২৪

প্রকাশিত হয়েছে- বুধবার, ৩০ মার্চ, ২০২২

মুজিববর্ষ উপলক্ষে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যদের জন্য আবাসন নির্মাণ কর্মসূচির আওতায় গাইবান্ধার ফুলছড়িতে গৃহহীন দুস্থ্য আনসার সদস্যের জন্য নির্মিত গৃহ হস্তান্তর করা হয়েছে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

গাইবান্ধা জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর এবং উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর তত্ত্বাবধানে বুধবার (৩০ মার্চ) সকালে উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের গৃহহীন আনসার ও ভিডিপি কমান্ডার সুরুজ্জামান সাদার বাড়িতে তার জন্য বরাদ্দকৃত ২ লক্ষ ৭৫ হাজার টাকা ব্যয়ে ২ কক্ষ বিশিষ্ট নবনির্মিত গৃহটি ভার্চুয়ালী (ভিডিও কল) যুক্ত হয়ে হস্তান্তর করেন আনসার ও ভিডিপির মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান শামীম।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

এ সময় উপস্থিত ছিলেন, সহকারী জেলা কমান্ডেন্ট রেজাউল ইসলাম, উপজেলা আনছার ও ভিডিপি কর্মকর্তা শহিদুল ইসলাম, কঞ্চিপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল রানা শালু, ইউপি সদস্য আব্দুল খালেক প্রমুখ।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

উল্লেখ্য মুজিববর্ষ উপলক্ষে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালকের তহবিল থেকে জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর তত্বাবধানে গৃহহীন দুস্থ্য আনসার সদস্যের জন্য বাড়ি নির্মাণ কর্মসূচির অংশ হিসেবে এ গৃহটি নির্মাণ করা হয়।