সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
আপিল বিভাগের ৩ বিচারপতি শপথ নিলেন – গ্রামীন নিউজ২৪ আরও ৩ দিনের হিট অ্যালার্ট, বাড়বে অস্বস্তি – গ্রামীন নিউজ২৪ যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান – গ্রামীন নিউজ২৪ ফেসবুকে পোস্ট দিয়ে সন্তানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা – গ্রামীন নিউজ২৪ ফের তিনদিন বন্ধ চতুর্দশী ও বাংলাবান্ধা স্থল বন্দর ইমিগ্রেশন আমদানী রপ্তানি – গ্রামীন নিউজ২৪ দুই ভাইকে পিটিয়ে হত্যার জেরে উত্তপ্ত ফরিদপুর, বিজিবি মোতায়েন – গ্রামীন নিউজ২৪ সাজেকে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৬ শ্রমিক নিহত – গ্রামীন নিউজ২৪ প্রধানমন্ত্রী থাইল্যান্ডে পৌঁছেছেন – গ্রামীন নিউজ২৪ উপজেলার ভোট সুষ্ঠ করতে প্রশাসনের উচ্চপদস্থদের সঙ্গে বসবে ইসি – গ্রামীন নিউজ২৪ ট্রেনের ৩ বগি লাইনচ্যুত, চট্টগ্রাম-কক্সবাজার যোগাযোগ বন্ধ – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত তিন – গ্রামীন নিউজ২৪

দিনাজপুর প্রতিনিধি / ৮৭৫ বার পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২, ১১:০৪ পূর্বাহ্ণ
  • Print
  • দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলায় গাড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহী ছাত্রলীগ নেতাসহ তিনজন নিহত হয়েছেন।

    গতকাল বুধবার দিবাগত গভীর রাতে উপজেলার আলমনগর বাজারের সামনে এ দুর্ঘটনা ঘটে।

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

    নিহত কিবরিয়া ইসলাম (৩০) নবাবগঞ্জের নারায়ণপুর গ্রামের রইয়াসিন আলীর ছেলে ও বিনোদনগর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্মআহবায়ক, একই উপজেলার শ্যামপুর গ্রামের রবিউল ইসলামের ছেলে রিমন ইসলাম (২২) এবং কাঁচদহ গ্রামের জাহিদুল ইসলামের ছেলে সাব্বির হোসেন (২৩)।

    নবাবগঞ্জ থানার পরিদর্শক মো. তাওহিদ পরিবারের বরাত দিয়ে জানান, কাঁচদহ এলাকায় একটি বালু মহাল ইজারা নিয়েছেন ওই তিনজন। সাব্বির বুধবার সেখানে মোটরসাইকেলে দুজনকে নিয়ে টাকা আনতে যান। ফেরার পথে একটি গাড়ি তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এসময় ছিটকে সড়কে পড়ে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়।

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

    পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই তিনজনের লাশ হস্তান্তর করা হয়েছে। তবে থানায় পুলিশের পক্ষে একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর